আগৈলঝাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু আগৈলঝাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

4:11 pm , February 12, 2024

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ বরিশালের আগৈলঝাড়ায় গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যজনক দেখা দিয়েছে। হাসপাতাল থেকে গৃহবধূর লাশ নিয়ে পালানোর খবর পেয়ে পুলিশ রবিবার রাতে লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় গৃহবধূর পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. জহিরুল ইসলাম জানান,  উপজেলার বারপাইকা গ্রামের শেখ মোহাম্মদ আল হাদির স্ত্রী সাথী বেগম (৩৪) পারিবারিক কলহের কারণে গত শনিবার রাতে নিজ বসতঘরে বসে অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ সেবন করে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক সাথীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অসুস্থ সাথীকে  অজ্ঞাত কারনে শনিবার রাতেই হাসপাতাল থেকে চিকিৎসকরা রিলিজ করে দিলে রবিবার সকালে সাথীকে নিয়ে স্বজনরা বাড়ি আসেন।
হাসপাতাল থেকে সম্পূর্ণ সুস্থ না হওয়ায় রবিবার বাড়িতে এসে সাথী সন্ধ্যার পরে আবারও অসুস্থ হয়ে পড়েন। স্বজন ও স্থানীয়রা সাথীকে রাত সাড়ে নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে হাসপাতালের চিকিৎসকরা জানান ‘অনেক  আগেই সাথীর মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর নিশ্চিত হয়ে স্বজনরা হাসপাতাল থেকে লাশ নিয়ে পালিয়ে বাড়ি চলে যায়। সাথীর স্বজনদের অভিযোগ ‘বরিশাল হাসপাতালে সাথী সম্পূর্ণ সুস্থ না হওয়ার আগেই তার স্বামী শেখ মোহাম্মদ আল হাদি প্রভাব খাটিয়ে সাথীকে রিলিজ করায়। এ কারনে সাথীর মৃত্যু হয়েছে। সাথী ও মোহাম্মদ আল হাদি দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে।
সোমবার সকালে সাথীর লাশ ময়না তদন্তর জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।
ওসি (তদন্ত) মো. জহিরুল ইসলাম জানান, রবিবার রাতে সাথীর লাশ তার বাড়ি থেকে উদ্ধার করা হয়। ওই বাড়িতে পুলিশের উপস্থিতিতে সাথীর মৃত্যু নিয়ে বিভিন্ন বাগবিতন্ডা হয়। তাই পুলিশ জিডি মূলে লাশ মর্গে প্রেরণ করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT