সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের মঈন উদ্দিন সভাপতি-সম্পাদক কাজী মিজান সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের মঈন উদ্দিন সভাপতি-সম্পাদক কাজী মিজান - ajkerparibartan.com
সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের মঈন উদ্দিন সভাপতি-সম্পাদক কাজী মিজান

4:40 pm , February 10, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি হয়েছেন মঈন উদ্দিন আহমদ এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কাজী মিজানুর রহমান ফিরোজ। শনিবার রায়পাশা কড়াপুরের নিসর্গ পার্কে এস্যোসিয়েশন এর বার্ষিক সাধারন সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়। সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন নির্বাচন ২০২৪-২৫ কার্যকরী কমিটির বিভিন্ন পদে প্রার্থী নির্বাচনে তিন সদস্যের একটি নির্বাচন কমিটি গঠন করে। এই নির্বাচন কমিটি আগামি দুই বছরের জন্য ১০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন। কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মাইকেল রানা মালাকার, আবু ছাইদ সুলতান মাহমুদ এবং গাজী কামরুল হোসেন নীলু। সহ-সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রেজাউল ইসলাম খান (রাজু)। এছাড়া অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে: অর্থ সম্পাদক এ.কে.এম লুৎফুল করিম, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মীর সাব্বির হোসেন শামীম, আপ্যায়ন/অভ্যর্থনা সম্পাদক সরদার মোঃ জাকির হোসেন।
এজিএম মিটিং শেষে বনভোজন অনুষ্ঠিত হয়। সেখানে নব নির্বাচিত সভাপতি মঈন উদ্দিন আহমেদ এবং সাধারন সম্পাদক কাজী মিজানুর রহমান ফিরোজ বক্তব্য রাখেন। সবশেষে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT