আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দারের মা শান্তি লতা আর নেই আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দারের মা শান্তি লতা আর নেই - ajkerparibartan.com
আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দারের মা শান্তি লতা আর নেই

3:44 pm , February 8, 2024

পরিবর্তন সম্পাদকের শোক

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দারের মা শান্তি লতা পোদ্দার পরোলোকে গমন করেছেন। বৃহস্পতিবার ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি.শ্বাস ত্যাগ করেন বলে এ্যাড. বলরাম পোদ্দার জানিয়েছেন। তিনি বলেন, বার্ধক্যজনিত কারনে তিনি বৃহস্পতিবার সকালে অসুস্থ হয়ে পড়েন। তখন তাকে কলকাতার একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯ টায় মৃত্যুবরন করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯২ বছর। তিনি ৪ ছেলে ও এক কন্যাসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।
প্রয়াত শান্তি লতা পোদ্দারের শেষকৃত্যানুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে কলকাতায় সম্পন্ন হয়েছে। মায়ের আত্মার শান্তি কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছে এ্যাড. বলরাম পোদ্দার। বলরাম পোদ্দার এর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক আজকের পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ। এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT