হোন্ডা নিয়ে এলো নতুন এক্সব্লেড এডভান্স, এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক ডিজাইনে হোন্ডা নিয়ে এলো নতুন এক্সব্লেড এডভান্স, এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক ডিজাইনে - ajkerparibartan.com
হোন্ডা নিয়ে এলো নতুন এক্সব্লেড এডভান্স, এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক ডিজাইনে

4:19 pm , February 7, 2024

খবর বিজ্ঞপ্তির ॥ বাংলাদেশের মটোরসাইকেল বাজারকে আরও সম্প্রসারিত করে, নতুন এক্সব্লেড ২০২৪ উন্মোচন করেছে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। গত মঙ্গলবার রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে এক জমকালো আয়োজন -এর মাধ্যমে দেশের বাইকারদের জন্য নতুন এক্স-ব্লেড ২০২৪ উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমন্ত্রিত গ্রাহকবৃন্দ, বিভিন্ন গণমাধমের সংবাদকর্মী,হোন্ডার সম্মানিত ডিলার এবং বাইকার গ্রুপের প্রতিনিধিবৃন্দ। এছাড়ার বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড -এর প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা – শিগেরু মাতসুজাকি, চীফ মার্কেটিং অফিসার – শাহ মুহাম্মদ আশেকুর রহমান, চীফ প্রোডাকশন অফিসার- হিরোয়ুকি ইয়াসুনাগা -সহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।
নতুন এক্সব্লেড ২০২৪ পরিচয় করিয়ে দিয়ে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শিগেরু মাতসুজাকি বলেন, “হোন্ডার বৈশ্বিক দৃষ্টিভঙ্গি হলো সাশ্রয়ী, উচ্চ-মান ও গতিশীলতার মাধ্যমে জনসাধারণের জীবনের উন্নয়নের সম্ভাবনাকে প্রসারিত করা।” ৬০ হাজারের বেশি বাংলাদেশি গ্রাহক; যারা হোন্ডাকে বিশ্বাস করে ২০১৯ সালের ডিসেম্বরে উন্মোচনের পর থেকে হোন্ডা এক্সব্লেড- ব্যবহার করছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি এবং বলেন, “নতুন এক্সব্লেড ২০২৪ সাফল্যের জন্য দৃঢ়প্রতিজ্ঞ ও উৎসাহী তরুণদের আকাঙ্খা পূরণের লক্ষ্যে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।”
বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর চীফ মার্কেটিং অফিসার – শাহ মুহাম্মদ আশেকুর রহমান বলেন, “যে প্রজন্ম ‘অল-রাউন্ডার’ হতে চায় তাদের জন্য হোন্ডার বিশ্বব্যাপী প্রশংসিত, উচ্চতর প্রযুক্তির এই নতুন এক্সব্লেড ২০২৪ সবচেয়ে উপযোগী; যা পারফরম্যান্স এবং স্টাইলের একটি নিখুঁত মিশ্রণ । এর এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক ডিজাইনের সাথে নতুন রোমাঞ্চকে উদযাপন করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, “আমরা আশাবাদী যে, উন্নত প্রযুক্তি ও দারুণ ডিজাইনের মাধ্যমে নতুন এক্সব্লেড ২০২৪ বাংলাদেশি গ্রাহকদের মন জয় করবে।”
এক্সব্লেড ২০২৪-এর মূল বৈশিষ্ঠসমূহ:
এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক স্টাইল:
নতুন প্রজন্মের চাহিদাকে মাথায় রেখে অত্যন্ত নিখুঁতভাবে নতুন এক্সব্লেড ২০২৪ ডিজাইন করা হয়েছে। রবো-ফেসড এলইডি হেডল্যাম্প, রেজার-এজড এলইডি টেইল ল্যাম্প, শার্প স্কাল্পটেড ট্যাঙ্ক ডিজাইন এবং ডুয়াল আউটলেট মাফলার ।
এক্সপ্রেসিভ এবং ফিউচারস্টিক ডিজাইন লিঙ্ক টাইপ গিয়ার শিফটার, টুইস্টেড গ্র্যাব রেল, স্টাইলিশ নিউহুইল স্ট্রাইপস, স্পোর্টি আন্ডার কাউল, ফ্রন্ট ফর্ক কভার, নিউজহার্প সাইড কভার এবং হাগার ফেন্ডার এটির ডিজাইনকে অনন্য করে তুলেছে।
চমৎকার কর্মক্ষমতা:
হোন্ডার মিড-সাইজ এডভান্স ১৬০ সিসি এইচইটি (ঐড়হফধ ঊপড় ঞবপযহড়ষড়মু), ইঞ্জিনকে আরও বেশি কর্মক্ষমতা এবং উচ্চতর দক্ষতা প্রদান করে। এর উন্নত ইঞ্জিন প্রতি লিটারে ৫৯ কিলোমিটার* মাইলেজের সাথে উচ্চতর কর্মক্ষমতা প্রদানের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।
চমৎকার নিয়ন্ত্রণ ও সুবিধা:
স্ট্রিট-টেক ডিজিটাল মিটারে রয়েছে নানা অত্যাধুনিক বৈশিষ্ট্য- গিয়ার পজিশন ইন্ডিকেটর, ডিজিটাল ক্লক, সার্ভিস ডিউ ইন্ডিকেটর, ট্রিপ কিলোমিটার এবং ফুয়েল ইন্ডিকেটর । এক্সব্লেডে রয়েছে হ্যাজার্ড সুইচ; দৃশ্যমানতা কম হলে যেটি অন্যান্য ড্রাইভারদের সতর্ক করে।
পেটাল ডিস্ক ব্রেক তাপ শোষণ করে কার্যকরভাবে ব্রেকিং দক্ষতা উন্নত করে এবং আরও ভালো নিয়ন্ত্রণ প্রদান করে। উচ্চ-ক্ষমতাসম্পন্ন রিয়ার মনো শক সাসপেনশন উচ্চতর রাইডিং আরাম এবং চমৎকার স্থিতিশীলতা প্রদান করে।
অলরাউন্ডার, স্টাইলিশ এক্স-ব্লেড ১৩০ মিমি চওড়া পিছনের টায়ারে আছে হাগার ফেন্ডার যা রুক্ষ রাস্তাগুলি ভালোভাবে চলতে সাহায্য করে। রাইডার ও পিলিয়নের বসার জন্য আছে পর্যাপ্ত জায়গা-সহ দীর্ঘ, চওড়া ও আরামদায়ক আসন। সিল চেইনের রক্ষণাবেক্ষণ স্বল্প, খরচও অনেক কম।
দাম এবং রং:
সকল হোন্ডা এক্সক্লুসিভ অথরাইজড ডিলার (ঐঊঅউ) শোরুমে নতুন এক্সব্লেড ২০২৪ পাওয়া যাচ্ছে তিনটি আকর্ষণীয় রঙে– স্পোর্টস রেড, ম্যাট স্টিল মেটালিক এবং স্ট্রন্টিয়াম সিলভার মেটালিক। বাংলাদেশি টাকায় দাম পড়বে ১৯৫,০০০ টাকা।
এক্সপ্রেসিভ এবং স্পোর্টি চরিত্র:
* রোবো-ফেসড এলইডি হেডল্যাম্প-সহ নতুন অ্যাডভান্সড এবং ফিউচারিস্টিক গ্রাফিক্স
* শক্তিশালী এইচইটি ইঞ্জিন: লিটারে ৫৯ কিলোমিটার* মাইলেজের সাথে উন্নত এবং উচ্চ ক্ষমতাসম্পন্ন ১৬৩ সিসি এইচইটি ইঞ্জিন
* পেটাল ডিস্ক ব্রেক – কার্যকর ব্রেকিং এবং ভালো নিয়ন্ত্রণের জন্য.
চমৎকার সুবিধা এবং আরাম
* স্ট্রিট-টেক ডিজিটাল মিটার- গিয়ার পজিশন ইন্ডিকেটর, ডিজিটাল ক্লক এবং সার্ভিস ডিউ ইন্ডিকেটর, ফুয়েল ইন্ডিকেটর, ট্রিপ কিলোমিটারের মতো উন্নত বৈশিষ্ট্য এর সাথে
* পিছনের মনো শক সাসপেনশনের মাধ্যমে আরও ভালো স্থিতিশীলতা এবং নিয়ন্ত্রণের নিশ্চয়তা
উন্নত শৈলী/স্টাইল
* রোবো-ফেসড এলইডি হেডল্যাম্প উজ্জ্বল আলো দেয়
* নতুন এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক গ্রাফিক্স-সহ শার্প স্কালপটেড ফুয়েল ট্যাঙ্ক ডিজাইন
গ্রাহকদের জন্য গুনগত সেবা
* বিনামূল্যে ৫টি সার্ভিসিং- সহ ২ বছর বা ২০,০০০ কিমি (যেটি আগে আসে) ওয়্যারেন্টি নীতি
* আকর্ষণীয়ভাবে মূল্যে (বাংলাদেশি মুদ্রায় ১৯৫,০০০ টাকা।) ৬ ফেব্রুয়ারি ২০২৪ থেকে দেশব্যাপী সকল হোন্ডা এক্সক্লুসিভ অথরাইজড ডিলার শোরুমে পাওয়া যাচ্ছে নতুন এক্সব্লেড ২০২৪।
নতুন এক্সব্লেড ২০২৪-সম্পর্কে বিস্তারিত” জানতে, গ্রাহকরা ৬ ফেব্রুয়ারি, ২০২৪ থেকে হোন্ডা এক্সক্লুসিভ অথরাইজড ডিলার (ঐঊঅউ)-এ পরিদর্শন করতে পারেন। এছাড়াও, গ্রাহকরা আরও জানতে পারেন িি.িনফযড়হফধ.পড়স/ীনষধফব ্ ভধপবনড়ড়শ.পড়স/নফযড়হফধড়ভভরপরধষ এবং হটলাইন নম্বর ০৮০০০৪৩০৪৩০

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT