জাবির ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ জাবির ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ - ajkerparibartan.com
জাবির ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ

4:18 pm , February 7, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) গণধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা মোস্তাফিজসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি’র দাবিতে বরিশাল নগরীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে। বুধবার বেলা ১১ টায় নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল মহানগর শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বরিশাল মহানগর শাখার সভাপতি বিজন সিকদার। বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ বরিশাল জেলা শাখার সমন্বয়ক ডা. মনীষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন খোকন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল মহানগর শাখার সাধারণ সম্পাদক সুজন আহমেদ, অর্থ সম্পাদক ফারজানা আক্তার, স্কুল বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম ফারহান প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, বিচারহীনতার অপসংস্কৃতি ও স্বৈরাচারী রাজনীতির পৃষ্ঠপোষকতার ফলে ছাত্রলীগ আজ এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। ক্যাম্পাসগুলিতে শুধু সন্ত্রাস-দখলদারিত্বের রাজত্ব কায়েম করেই ক্ষান্ত হয়নি সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগ, উপরন্তু দেশের আপামর ছাত্রী-নারীর কাছে বিভীষিকাময় মূর্তি নিয়ে হাজির হয়েছে। আর এসবের সাথে যুক্ত হয়ে আছে ক্যাম্পাসের তাবেদার। যেমন করে এই ঘটনায় সন্ত্রাসীদের বিচার নিশ্চিত না করে উল্টো বহিরাগত তকমা দিয়ে বিশ্ববিদ্যালয়ে জনমানুষের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করার মতো স্বৈরাচারী সিদ্ধান্তের মধ্য দিয়ে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT