সাবেক ভারপ্রাপ্ত মেয়র কেএম শহীদুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন সাবেক ভারপ্রাপ্ত মেয়র কেএম শহীদুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন - ajkerparibartan.com
সাবেক ভারপ্রাপ্ত মেয়র কেএম শহীদুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন

3:55 pm , February 6, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে গুরতর অসুস্থ হয়ে পড়া মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কেএম শহীদুল্লাহকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করার পর আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে। তার ছোট ভাই কেএম মনির হোসেন মিন্টু জানান, সোমবার বিকেলে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয় ভাই কেএম শহীদুল্লাহ। বিকেলে তাকে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে নেয়া হয়। সেখানে তার ফুসফুসের বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করা হয়। রাতে শ্বাস করতে কষ্ট হওয়ায় ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
কেএম শহীদুল্লাহ বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও নগরীর ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে একাধিকবার প্যানেল মেয়র ছিলেন। জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবেও তার ব্যাপক পরিচিতি রয়েছেন। তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি দিয়েছে মহানগর বিএনপি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT