আগৈলঝাড়ায় ১২টি অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি আগৈলঝাড়ায় ১২টি অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় ১২টি অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি

4:18 pm , February 5, 2024

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ সরকারি নিয়মনীতি উপেক্ষা করে অবৈধভাবে গড়ে ওঠা প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশের পর বরিশালের আগৈলঝাড়া উপজেলায় স্বাস্থ্য সেবা দিতে গড়ে ওঠা অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে ভ্রাম্যমান আদালত।
গতকাল সোমবার দুপুরে থানা পুলিশের সহায়তায় উপজেলা সদরের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে ইমামা বানিন।
অভিযানে উপজেলা সুপার মার্কেটের গ্রামীন প্যাথলজি’র মালিক মনিরুজ্জামান স্বপনকে ভোক্তা অধিকার আইনে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।  একই মার্কেটে অবস্থিত পপি ডেন্টাল ক্লিনিকের মালিক ডেন্টাল চিকিৎসক প্রদীপ কুমার রায়  চিকিৎসক না হওয়ায় তাকে রোগী দেখতে নিষেধ করেন আদালত। পরে ডেন্টাল সার্জন ব্যাতীত কোন রোগীকে ব্যবস্থাপত্র দেবে না মর্মে মুচলেকা আদায় করা হয়।
উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অর্ণব সাহা, এসআই নূরে আলম, আদালতের নাজির সোহেল আমিন।
উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় ১২টি বেসরকারী অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। এরা বছরের পর বছর রোগীদের সাথে সেবার নামে প্রতারণা করে আসছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT