লালমোহনে যাবজ্জীবন দন্ডিত মাদক বিক্রেতা গ্রেফতার লালমোহনে যাবজ্জীবন দন্ডিত মাদক বিক্রেতা গ্রেফতার - ajkerparibartan.com
লালমোহনে যাবজ্জীবন দন্ডিত মাদক বিক্রেতা গ্রেফতার

3:49 pm , February 4, 2024

লালমোহন প্রতিবেদক ॥ মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মো. নিরব নামের এক আসামিকে গ্রেফতার করেছে ভোলার লালমোহন থানা পুলিশ। চট্টগ্রামের একেখান বাস স্টান্ড এলাকা থেকে গ্রেফতারের পর রোববার সন্ধ্যায় তাকে লালমোহন থানায় আনা হয়। এরআগে, শনিবার রাতে র‌্যাবের সহযোগিতায় চট্টগ্রামের একেখান বাস স্টান্ড এলাকা থেকে নিরবকে গ্রেফতার করা হয়। আসামি নিরব উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ভেদুরিয়া গ্রামের মো. সামছল হকের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার এসআই অপূর্ব কুমার মন্ডল বলেন, ২০১৪ সালে নিরবের বিরুদ্ধে চট্টগ্রামের কোতয়ালি থানায় একটি মাদক মামলা হয়। ওই মামলায় ২০২১ সালে আদালতের বিচারক নিরবের বিরুদ্ধে যাবজ্জীবন সাজা ও একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ঘোষণা করেন।
তিনি আরো বলেন, ওই সাজার কপি লালমোহন থানায় আসার পর তথ্য-প্রযুক্তির সহযোগিতায় আসামি নিরব চট্টগ্রামের একেখান বাস স্টান্ড এলাকায় অবস্থান করছেন বলে জানা যায়। এরপর সেখানে গিয়ে র‌্যাবের সহযোগিতায় তাকে শনিবার রাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামি নিরবকে রোববার সন্ধ্যায় লালমোহন থানায় আনা হয়েছে। দ্রুত সময়ের মাধ্যমে তাকে আদালতে পাঠানো হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT