হিজলায় নির্বাচনী দ্বন্ধে প্রতিপক্ষের হামলায় আহত ২ হিজলায় নির্বাচনী দ্বন্ধে প্রতিপক্ষের হামলায় আহত ২ - ajkerparibartan.com
হিজলায় নির্বাচনী দ্বন্ধে প্রতিপক্ষের হামলায় আহত ২

3:38 pm , January 30, 2024

হিজলা প্রতিবেদক ॥ হিজলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হলেও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপের সংর্ঘষ অব্যাহত রয়েছে। নির্বাচনের পরেও উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাজনৈতিক হামলা মামলা হয়েছে একাধিকবার। সোমবার সন্ধ্যা ৭ টায় উপজেলার হিজলা গৌরবদী ইউনিয়নের চরকিল্লা বাজারে সংসদ পংকজ নাথ সমর্থক গণি বাঘা ও তার ছেলে মিজানের ওপর হামলা করে গুরুতর আহত করা হয়েছে। পরে স্থানীয়রা উদ্ধার করে হিজলা স্বাস্থ্যেকমপ্লেক্সে ভর্তি করেছে। হাসপাতালের চিকিৎসাধীন গণি বাঘা বলেন, আমি পংকজ নাথের ঈগল মার্কার পক্ষে নির্বাচন করি। তাই শাম্মি আহমেদের অনুসারী মিলন চেয়ারম্যানের নেতৃত্বে নুর ইসলাম সরদার, মাইনুদ্দিন সরদার, সামিম সিকদার, শুকুর সিকদার শাহজালাল বেপারী সহ কয়েকজন মিলে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে।
এ বিষয়ে হামলাকারী নুর ইসলামের বাবা ইউপি সদস্য কালাম সরদার বলেন, শুনেছি চরকিল্লা বাজারে মারামারি হয়েছে। কে বা কারা করেছে আমার জানা নেই।
হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুবায়ের আহমেদ জানান, হামলার ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। তৎক্ষনিক ৩ জন আসামীকে আটক করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT