লাইসেন্স বিহীন সাউথ মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার বন্ধের জন্য ম্যাজিষ্ট্রেট নিয়োগ লাইসেন্স বিহীন সাউথ মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার বন্ধের জন্য ম্যাজিষ্ট্রেট নিয়োগ - ajkerparibartan.com
লাইসেন্স বিহীন সাউথ মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার বন্ধের জন্য ম্যাজিষ্ট্রেট নিয়োগ

3:34 pm , January 28, 2024

আজকের পরিবর্তনে সংবাদ প্রকাশের পর
নিজস্ব প্রতিবেদক ॥ লাইসেন্স ছাড়া প্রতারণার মাধ্যমে চালিয়ে আসা নগরীর সাউথ মেডিনোভা বন্ধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা প্রশাসন কে অনুরোধ করেছে স্বাস্থ্য বিভাগ। গত সপ্তাহে এই চিঠি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বরিশাল জেলা সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান। বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেন, সিভিল সার্জনের চিঠির প্রেক্ষিতে অভিযান পরিচালনা করতে একজন ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। খুব দ্রুত অভিযান পরিচালনা করা হবে। গত ২৩ জানুয়ারী এ বিষয়ে সংবাদ প্রকাশ করেছিলো দৈনিক আজকের পরিবর্তন।
বরিশাল স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ডাঃ শ্যামল কৃষ্ণ মন্ডল বলেন আমাদের লিস্টে সাউথ মেডিনোভা ডায়গনস্টিক সেন্টার বন্ধ। স্বাভাবিকভাবেই তাই অভিযান পরিচালনার প্রশ্নই আসে না। কিন্তু আপনাদের সংবাদ থেকে জানতে পারলাম প্রতিষ্ঠানটি গোপনে তাদের কার্যক্রম পরিচালনা করছে। যে কারনে আমি সিভিল সার্জন কে ফোন করে নির্দেশ দিয়েছি প্রতিষ্ঠানট বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য। সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান বলেন, আমি জেলা প্রশাসন কে গত সপ্তাহেই অভিযান পরিচালনার জন্য ম্যাজিষ্ট্রেট নিয়োগের জন্য চিঠি দিয়েছি। আশা করছি দ্রুত সময়ে অভিযান পরিচালনা করা হবে।
জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেন, সিভিল সার্জনের চিঠির প্রেক্ষিতে একজন ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। খুব দ্রুত স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় করে অভিযান পরিচালনা করা হবে। তিনি আরো বলেন, শুধু একটি ডায়াগনস্টিক নয় নগরী ও জেলায় অবৈধ যত ডায়গনস্টিক সেন্টার আছে সব গুলোতেই অভিযান পরিচালনা করা হবে। সিভিল সার্জন বেশ কিছু ডায়াগনস্টিক সেন্টারের তালিকা আমাদেরকে দিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT