বাবুগঞ্জে গরুতে খড়ের কুটা খাওয়ায় কৃষকের হাত পা থেতলে দিয়েছে প্রতিপক্ষরা বাবুগঞ্জে গরুতে খড়ের কুটা খাওয়ায় কৃষকের হাত পা থেতলে দিয়েছে প্রতিপক্ষরা - ajkerparibartan.com
বাবুগঞ্জে গরুতে খড়ের কুটা খাওয়ায় কৃষকের হাত পা থেতলে দিয়েছে প্রতিপক্ষরা

3:29 pm , January 28, 2024

নিজস্ব প্রতিবেদক ॥  বরিশালের বাবুগঞ্জে গরুতে খড়ের কুটা খাওয়া নিয়ে বিরোধে এক কৃষকের হাত-পা থেতলে দিয়েছে প্রতিপক্ষরা। আহত কৃষক সোহাগ হাওলাদার বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে গত ২৬ জানুয়ারী শুক্রবার রাতে। এঘটনায় বাবুগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ও স্থানীয় সূত্র জানায়, জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউপির পূর্ব ভূতেরদিয়া গ্রামে আবুল হাওলাদারের খরের কুটা খেয়ে ফেলে পার্শ্ববর্তী বাড়ির নুরুল ইসলাম শরীফ এর গরুতে। বিষয়টি নিয়ে বেশ কদিন আগে আবুল হাওলাদারের ছেলে সোহাগ এর সাথে গরুর মালিক নুরুল ইসলাম শরীফের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গত শুক্রবার রাত ৯ টায় মোল্লারহাট বাজার থেকে বাড়ী ফেরার পথে আবুল হাওলাদারের ছেলে সোহাগ হাওলাদারের পথ রোধ করে নুরুল ইসলাম শরীফ, আসিফ, আরিফ ও ফিরোজ হাওলাদার। এসময় তারা সোহাগকে রড ও ইট দিয়ে পিটিয়ে তার হাত ও পা থেতলে দেয়। সোহাগের চিৎকারে বাজারের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়।
বাবুগঞ্জ থানার ওসি এস এম মাকছুদুর রহমান জানান, লিখিত নয় মৌখিক অভিযোগ পেয়ে খোঁজ খবর নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT