বাউফলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জরিমানা বাউফলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জরিমানা - ajkerparibartan.com
বাউফলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জরিমানা

3:11 pm , January 28, 2024

বাউফল প্রতিবেদক ॥ পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরি লঞ্চঘাট সংলগ্ন  বাজারে অভিযান চালিয়ে ভাঙ্গারি ব্যবসায়ী, স্বেচ্ছাসেবক লীগ নেতা বজলুর রশিদকে  ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দিবাগত রাতে এ জরিমানা আদায় করেন উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী।
স্থানীয় সূত্রে জানা যায়, কালিশুরি লঞ্চ ঘাটের পাশে দীর্ঘদিন ধরে ভাঙ্গারি ব্যবসা করে আসছেন কালিশুরি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ বজলুর রশিদ। ক্ষমতার প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে কম মূল্যে  তিনি চোরাই মাল সংগ্রহ করে আসছেন এবং  বরিশাল-ঢাকা চোরাই মাল বিক্রি করে লাভবান হচ্ছেন এবং তার অধীনে একাধিক চোর চক্র কাজ করে বলে অভিযোগ রয়েছে। চোরাইকৃত সরকারি মাল ট্রাকে করে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮টায় বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বশির গাজী অভিযান চালিয়ে চোরাইকৃত সরকারি কয়েকটি টিউবওয়েল জব্দ করেন এবং তাৎক্ষনিকভাবে মোবাইল কোর্ট বসিয়ে বজলুর রহমানকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন।
বাউফল উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, ভাঙ্গারি ব্যবসায়ী বজলুর রহমানকে সর্তকতামূলক জরিমানা করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT