মেহেন্দিগঞ্জে নানা বাড়ীতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু মেহেন্দিগঞ্জে নানা বাড়ীতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে নানা বাড়ীতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

3:44 pm , January 26, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ ঢাকার কামরাঙ্গীর চর থেকে বরিশালের মেহেন্দিগঞ্জের নানা বাড়ীতে বেড়াতে এসে ডোবার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে নানা বাড়ীর পাশের পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার করা হয় বলে ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন জানিয়েছেন। মারা যাওয়া তিন বছর বয়সী ওই শিশুর নাম ওমর ফারুক সাদমান। সে ইটালী প্রবাসী কামরাঙ্গীরচর খলামুড়া এলাকার বাসিন্দা মো. শাহীনের ছেলে।
মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাহাঙ্গীর হোসেন বলেন, শ্যামপুর গ্রামে মায়ের সাথে নানা আবুল হোসেন বেপারীর বাড়ীতে বেড়াতে এসেছিলো। বেলা ১২টার দিকে শিশুর মা কাপড় রোদ দিতে ছাদে উঠে। এ সময় সাদমান মায়ের সাথে ছাদে যায়নি। ছাদ থেকে নেমে সাদমানকে না পেয়ে আশে-পাশে খোঁজ করে। কিছু সময় পর বাড়ীর পাশের ডোবায় শিশু সাদমানকে ভাসমান অবস্থায় পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ইউপি সদস্য জাহাঙ্গীর আরো জানান, শিশু সাদমানকে তার দাদা বাড়ী কামরাঙ্গীরচর নিয়ে যাওয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT