দুই দিন ধরে নিখোঁজ জাহাঙ্গীরের লাশ পড়েছিল বাসার মধ্যে দুই দিন ধরে নিখোঁজ জাহাঙ্গীরের লাশ পড়েছিল বাসার মধ্যে - ajkerparibartan.com
দুই দিন ধরে নিখোঁজ জাহাঙ্গীরের লাশ পড়েছিল বাসার মধ্যে

3:44 pm , January 26, 2024

লালমোহন প্রতিবেদক ॥ দুই দিন ধরে নিখোঁজ ছিলেন জাহাঙ্গীর আলম। আর বাসার মধ্যেই পড়েছিল লাশ। শুক্রবার সকালে দরজা ভেঙ্গে খাটের উপর থেকে উদ্ধার করা হয় জাহাঙ্গীরের লাশ। লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ড নয়ানীগ্রামের খলিফা বাড়িতে এমন মৃত্যুর ঘটনা ঘটে। ওই বাড়ির হানিফ খলিফার ছেলে জাহাঙ্গীর আলম। বাড়ির লোকজনের ধারণা হৃদরোগ কিংবা শ^াসকষ্টে তার মৃত্যু হয়। কারণ ঘরে একা থাকতেন তিনি। হাঁপানির কারণে ইনহেলার ব্যবহার করতেন। স্ত্রী সন্তান কেউই সাথে থাকতেন না। জাহাঙ্গীর আলম পৌরসভা কাউন্সিলর ঈমাম হোসেন হাওলাদারের অফিসে কাজ করতেন। তিনিও বুধবার রাত থেকে পাচ্ছেন না। ফোন করলেও কোন সাড়া শব্দ পাননি। জাহাঙ্গীর আলম একা থাকতেন ঘরে। বাইরেই খেয়ে রাতে গিয়ে ঘুমাতেন। সকালে বেরিয়ে যেতেন।
তার বড় বোন ফয়েজুন্নেছা অন্য ঘর থেকে এসে নিয়মিত খোঁজ খবর নিতেন। তিনি জানান, বৃহস্পতিবার সারাদিন তার কোন খোঁজ পাননি। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকেও জাহাঙ্গীরের ঘরে গিয়ে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ফেলেন। পরে খাটের উপরে মৃত পড়ে থাকতে দেখেন জাহাঙ্গীরকে।
তার স্ত্রী তজুমদ্দিন বাবার বাড়িতে থাকতেন। ছেলে প্রিন্স ভোলা সরকারি কলেজে অনার্স পড়তেন। মেয়ে জেরিন মনপুরা স্বামী বাড়িতে থাকতো। খবর শুনে সবাই সকালে ছুটে আসেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT