নগরীতে ট্রাক চাপায় যুবক নিহত ॥ আহত যুবতী নগরীতে ট্রাক চাপায় যুবক নিহত ॥ আহত যুবতী - ajkerparibartan.com
নগরীতে ট্রাক চাপায় যুবক নিহত ॥ আহত যুবতী

3:42 pm , January 26, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর রূপাতলী এলাকায় রডবাহী ট্রাকের চাপায় স্ক্রুটি চালক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে স্ক্রুটির অপর যাত্রী। বৃহস্পতিবার রাত পৌনে বারোটার দিকে দুর্ঘটনা ঘটে বলে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানিয়েছেন।
নিহত যুবক গাজীপুরের পশ্চিম বরুলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে জুবায়ের রহমান আদনান (৪০)। সে বরিশাল বিশ^বিদ্যালয়ের প্রথম গেটের বিপরীতে মুড অন নামের একটি রেঁস্তোরার ব্যবস্থাপক ছিলেন বলে জানিয়েছেন সাথে থাকা আহত যুবতী মেহনাজ জাহান মৌমি (২৯)। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৌমি ওই রেঁস্তোরা মালিক ও বরিশাল নগরীর ফরেস্টার বাড়ী বাদামতলা এলাকার মো. জাহাঙ্গীর হোসেনের কন্যা।
মৌমির বরাতে পরিদর্শক আমানুল্লাহ আল  বারী বলেন, রেঁস্তোরা থেকে স্ক্রুটিতে দুইজন নগরীর নিজ বাসার উদ্দেশ্যে ফিরছিলো। নগরীর রূপাতলী চান্দু মার্কেট এলাকা পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর পড়ে । এ সময় পিছনে থাকা ট্রাকের চাপায় গুরুতর আহত হয় দুইজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
ঘটনার পর ট্রাকচালক হাফিজুর রহমানকে আটক করা হয়েছে। সে  খুলনার দৌলতপুর কালিবাড়ি এলাকার ভাড়াটিয়া ও পিরোজপুরের কাউখালী উপজেলার মুক্তারকাঠি প্যাদা বাড়ির মৃত রুস্তম আলীর ছেলে। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মিরাজ মোল্লা বলেন, মেডিকেলে আনার পর চিকিৎসক আদনানকে মৃত ঘোষণা করেন। আহত মৌমি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT