কাঠালিয়ায় কিশোরী স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার কাঠালিয়ায় কিশোরী স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার - ajkerparibartan.com
কাঠালিয়ায় কিশোরী স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

3:11 pm , January 16, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ ঝালকাঠির কাঠালিয়ায় ১৬ বছরের কিশোরী এক স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলায় প্রধান অভিযুক্ত মো. সাগর খানকে খুলনা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ বরিশাল সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে। র‌্যাব জানায়, অভিযুক্ত সাগর বিয়ের প্রলোভন দেখিয়ে ১৬ বছরের ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ ডিসেম্বর বিকেলে সাগর তার মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে ভিকটিমকে পাটিখালঘাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সুখরঞ্জন শীলের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে সাগরসহ অন্যান্য অভিযুক্তরা ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করেন। এক পর্যায়ে ভিকটিম কৌশলে ঘর থেকে বের হয়ে চলে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে কাঠালিয়া থানায় একটি মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে কাঠালিয়া থানা থেকে সাগরকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৮ কে জানায়। পরে ছায়াতদন্ত করে র‌্যাব-৬ এর সহায়তায় আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সাগরকে গ্রেপ্তার করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT