আইন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ভিপি আনোয়ারের উপর হামলা আইন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ভিপি আনোয়ারের উপর হামলা - ajkerparibartan.com
আইন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ভিপি আনোয়ারের উপর হামলা

4:20 pm , January 9, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ শহীদ এ্যাডভোকেট আব্দুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ে হামলার শিকার হয়েছেন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোস্তফা জামাল খোকন ও পরিচালনা কমিটির সভাপতি ভিপি আনোয়ার হোসাইন। মঙ্গলবার সন্ধ্যায় মারধর করা হয় বলে উভয়ে জানিয়েছেন। ঘটনার দৃশ্য ধারন করায় দুই ছাত্রকে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে হামলাকারী বলে অভিযোগ করেন অধ্যক্ষ ও সভাপতি। ঘটনার পর সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ মহানগর আওয়ামী লীগ নেতারা ঘটনাস্থলে ছুটে গিয়েছেন। এ সময় তারা জানিয়েছেন এ ঘটনায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। বিষয়টি নিয়ে আওয়ামী লীগের নেতাদের সাথে আলাপ করে সিদ্বান্ত নেয়ার কথা জানিয়েছেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।
ভিপি আনোয়ার জানান, হামলাকারীরা হলো আরিফুর রহমান অপু ও আসাদুজ্জামান আজিম। অপু বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজ ছাত্র সংসদ বাকসুর অস্থায়ী ছাত্র কর্মপরিষদের ম্যাগাজিন সম্পাদক ছিলেন। আজিমের পরিচয় জানা জায়নি।
হামলার শিকার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোস্তফা জামাল খোকন জানান, অনেকদিন বন্ধ থাকার পর মঙ্গলবার কলেজ খুলেছে। সন্ধ্যার দিকে তিনি (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) ও মহাবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. আনোয়ার হোসাইন কক্ষে (অধ্যক্ষের) বসে ছিলেন। হঠাৎ অপু ও আজিম এসে কক্ষে প্রবেশ করে অকথ্য ভাষায় গালি দিয়ে টাঙানো ছবি ভাংচুরের চেষ্টা করে। তখন বাঁধা দিলে হামলাকারীরা বলেন “ল কলেজে সাদেকের কোন লোক থাকতে পারবে না। কলেজ আমরা চালাবো”। তখন হামলাকারীরা আনোয়ার হোসেনকে কলার ধরে টেনে হিচড়ে কক্ষ থেকে বের করে।
হামলার শিকার আইন মহাবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমরা কক্ষে বসা ছিলাম। তারা এসে ছবি ভাংচুরের চেষ্টা করে। ছবি উপরে থাকায় ভাংচুর করতে পারেনি। হামলার শিকার ভিপি আনোয়ার হোসাইনের নাক ফেটে গেছে। কি কারনে এই হামলা হয়েছে তা জানা যায়নি।
হামলায় অভিযুক্ত আরিফুর রহমান অপু জানান, ভিপি আনোয়ার হোসেনের বিরুদ্ধে নানা দূর্নীতির অভিযোগের অডিট চলছে। এ বিষয়টি জানার চেষ্টা করলে তর্ক হয়। পরে আমি বের হয়ে আসি। অপু আরো বলেন, আমি আমাদের সিনিয়র রাজনীতিবিদ দের বিরুদ্ধে কথা বলা বা গালি দেই নি।

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT