দুই তারিখের পর থেকে ট্রাক প্রতীক প্রার্থীর আচরণ পাল্টে গেছে -জাহিদ ফারুক দুই তারিখের পর থেকে ট্রাক প্রতীক প্রার্থীর আচরণ পাল্টে গেছে -জাহিদ ফারুক - ajkerparibartan.com
দুই তারিখের পর থেকে ট্রাক প্রতীক প্রার্থীর আচরণ পাল্টে গেছে -জাহিদ ফারুক

3:17 pm , January 6, 2024

বিশেষ প্রতিবেদক ॥ বরিশাল-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, গত ২ ডিসেম্বরের পর থেকে সদর আসনের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীক সালাহ উদ্দিন রিপন এর আচরণ পাল্টে গেছে। ঐ দিন মনোনয়ন বাতিল হওয়া একজন প্রার্থীর লোকজন ট্রাকের পিঠে চেপে সহিংসতা শুরু করছে বলে অভিযোগ করেন জাহিদ ফারুক।
শনিবার দুপুরে আকস্মিক সংবাদ সম্মেলন ডেকে বরিশাল প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের মুখোমুখি হন জাহিদ ফারুক। এসময় মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আফজালুলকরিম, সাবেক দপ্তর সম্পাদক লস্কর নুরুল হক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বলরাম পোদ্দার উপস্থিত ছিলেন।
নৌকার মাঝি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহিদ ফারুক বলেন, আপনারা গত পাঁচ বছর আমাকে দেখেছেন, কখনো কি কোনো সন্ত্রাসী কর্মকা-ে আমার সমর্থন পেয়েছেন। প্রতিপক্ষ ট্রাক প্রতীকের প্রার্থীকে এতোদিন পরিশিলিতভাবে নির্বাচনী সব আচরণ বিধি অনুসরণ করে প্রচার প্রচারণা চালাতে দেখেছি আমি। কখনো কখনো তিনি তার প্রচার প্রচারণায় আমার সমর্থকদের বাধা দেয়ার অভিযোগ তুললেও তা তেমন জোরালো ছিলনা, কেননা তিনি নিজেও জানতেন ওগুলো আমার সমর্থকদের কেউ করেনি। কিন্তু শুক্রবার রাতে তার বাড়িতে হামলার যে নাটক সাজিয়ে তিনি সংবাদ সম্মেলন করেছেন তা সম্পূর্ণ তার ঘাড়ে চাপা কূটবুদ্ধি সম্পন্ন ঐ বিশেষ লোকের ষড়যন্ত্র  ছাড়া আর কিছু নয়। আমার লোকেরা চরবাড়িয়া এলাকা দিয়ে ফেরার পথে পিছিয়ে থাকা কয়েকজনের উপর তারা অতর্কিত হামলা চালায় বলে জানান জাহিদ ফারুক ।
তিনি বলেন, আমি শান্তি প্রিয় মানুষ। বরিশালকে শান্তিপূর্ণ একটি শহরে পরিণত করতে চাই।  নির্বাচনে জয়ী হলে এই বরিশাল হবে গর্বিত একটি শহর।
এসময় জাহিদ ফারুক পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা নিয়ে তার প্রতি প্রধানমন্ত্রীর প্রশংসার বাণীও স্মরণ করিয়ে দেন।
সংবাদ সম্মেলনে বরিশালের বেশিরভাগ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এর আগে একই স্থানে সংবাদ সম্মেলন করে স্বতন্ত্র প্রার্থী সালাহ উদ্দিন রিপন নৌকার বিরুদ্ধে তার বাড়িতে হামলার অভিযোগ করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT