বরিশাল-২ আসনে নৌকা প্রতীকে শক্ত অবস্থানে মেনন, প্রতিদ্বন্দ্বীতা হবে ঈগলের সাথে  বরিশাল-২ আসনে নৌকা প্রতীকে শক্ত অবস্থানে মেনন, প্রতিদ্বন্দ্বীতা হবে ঈগলের সাথে  - ajkerparibartan.com
বরিশাল-২ আসনে নৌকা প্রতীকে শক্ত অবস্থানে মেনন, প্রতিদ্বন্দ্বীতা হবে ঈগলের সাথে 

4:35 pm , January 5, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন ও স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজুর মধ্যে লড়াই হবে। সাধারন ভোটাররা জানিয়েছে, নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় আসায় রাশেদ খান মেননের জয়ের পাল্লা ভারী। একে ফাইয়াজুল হক রাজু দাদা শেরই বাংলা একে ফজলুল হক ও বাবা একে ফয়জুল হকের পরিচয়ে সাথে আঞ্চলিকতার টানে ভোটারদের মাঝে নিজের একটা অবস্থান তৈরি করেছেন।
বরিশালের উজিরপুর ও বানারীপাড়া উপজেলার ১৭ টি ইউনিয়ন ও দুই পৌরসভার ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসন। এখানে ভোটার সংখ্যা ৩ লাখ ৫৮ হাজার ২৪৬ জন। এ আসনে অন্য প্রার্থীরা হলেন-কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীক নিয়ে নকুল কুমার বিশ্বাস, তৃণমুল বিএনপি’র মো. শাহজাহান সিরাজ ও ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) সাহেব আলী।
প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রকৌশলী ইকবাল হোসেন তাপস ও নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে স্বতন্ত্র টেকি প্রতীকের প্রার্থী মনিরুল ইসলাম মনি।
বানারীপাড়া উপজেলার বাসিন্দা নতুন ভোটার সাব্বির আহমেদ জানান, বানারীপাড়া উপজেলা ও পৌর শহরে নৌকা এবং ঈগল প্রতীকের প্রচারনা বেশি।
তিনি বলেন, নৌকা প্রতীক পাওয়ায় এগিয়ে গেছেন রাশেদ খান মেনন। তার দলীয় প্রতীক হাতুরি হলে তাকে বিপদে পড়তে হতো।
উজিরপুর উপজেলার বাসিন্দা মাহফুজুর রহমান বলেন, বরিশাল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েও বঞ্চিত এ্যাড. তালুকদার মো. ইউনুসের কারনে শক্ত অবস্থানে গিয়েছেন রাশেদ খান মেনন।
তার মন্তব্য এ্যাড. ইউনুস দুই উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীদের একাট্টা করেছেন। তাই দুই উপজেলায় ভালো অবস্থানে রয়েছেন নৌকার প্রার্থী রাশেদ খান মেনন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT