বরিশাল-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী চুন্নুর উঠান বৈঠক বরিশাল-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী চুন্নুর উঠান বৈঠক - ajkerparibartan.com
বরিশাল-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী চুন্নুর উঠান বৈঠক

4:04 pm , January 3, 2024

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বুধবার বিকেলে বরিশাল-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নুর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  রঙ্গশ্রী ইউনিয়নবাসীর উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নু বলেন, যতদিন বেঁচে থাকবো ততদিন আমি জনগনের সেবা করে যাবো। এখানে এসে আমার আশা নয়, বিশ্বাস হলো আগামী ৭ তারিখে আপনারা ট্রাক প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। মৃত্যুর আগ পর্যন্ত জনগণের কাছে এটা আমার ওয়াদা। জনগণের সেবার মধ্যেই নিজের অস্তিত্ব বিলীন করতে চাই।
বাকেরগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. লোকমান হোনে ডাকুয়া বলেন,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৬  আসনে প্রার্থী হবার পূর্বে শামসুল আলম চুন্নু বাকেরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতিসহ টানা তিনবার উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ২০২২ সালে বরিশাল বিভাগের উপজেলা পর্যায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ২০০৯ ও ২০১৪ সালে বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৯ সালে তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।  ওই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে এই নির্বাচনে অংশ নিয়েছেন। জনগন সব সময়ই তার পাশে আছে এবং থাকবে।
বাকেরগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিজান বলেন, শামসুল আলম চুন্নু একজন মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সমাজ সেবক । তার জনপ্রিয়তার জন্যই তিনি বারবার উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।
বক্তব্য রাখেন, আব্দুল কুদ্দুস মন্টু, শওকত হোসেন, মজিবুর রহমান, আবুল হোসেন ও আনোয়ারুল হক ভূঁইয়া প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT