রক্তের বিনিময় হলেও আপনাদের পাশে থাকব -মহিউদ্দিন মহারাজ রক্তের বিনিময় হলেও আপনাদের পাশে থাকব -মহিউদ্দিন মহারাজ - ajkerparibartan.com
রক্তের বিনিময় হলেও আপনাদের পাশে থাকব -মহিউদ্দিন মহারাজ

4:04 pm , January 3, 2024

তরিকুল ইসলাম, ভান্ডারিয়া ॥ পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ বলেছেন, আমার শেষ রক্তবিন্দু দিয়ে আমি আপনাদের পাশে থাকব, আমার পরিবার আপনাদের সেবা করবে। বুধবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা হাসপাতাল মাঠে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।
মহিউদ্দিন মহারাজ আরও বলেন, প্রথম থেকে গুজব ছড়ানো হচ্ছে যে, যারা দলীয় মনোনয়ন চেয়েছে তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবে না। অথচ প্রধানমন্ত্রী গণভবনে ডেকে নিয়ে  বলেছেন  কোন  না কোন কারনে নৌকা একজনকে দেওয়া লাগতে পারে কিন্তু আপনারা যারা মনোনয়ন চেয়েছেন তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবেন। স্বতন্ত্র  যার নৌকাও তার।  তারা আরো গুজব ছড়াচ্ছেন যে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো। সরে দাঁড়ানোর জন্য আমি নির্বাচনে আসি নাই। পিরোজপুর-২ আসনের জনগণের প্রয়োজনে আমি নির্বাচনে নেমেছি। আপনারা যেকোন পরিস্থিতি মোকাবিলা করে ভোট কেন্দ্রে যাবেন এবং ঈগল প্রতীকে ভোট দিবেন। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকল ভোটকেন্দ্র পাহারা দিয়ে ফলাফল নিয়ে বাড়ি ফিরবেন। নির্বাচনে আপনাদের ভোটে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আপ্রাণ চেষ্ট করে যাবো।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক আবুবকর সিদ্দিক মন্টু, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ আহমেদ খান, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু প্রমূখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT