মঠবাড়িয়ায় হারিয়ে যাওয়া গরুর জবাইকৃত মাংস উদ্ধার মঠবাড়িয়ায় হারিয়ে যাওয়া গরুর জবাইকৃত মাংস উদ্ধার - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় হারিয়ে যাওয়া গরুর জবাইকৃত মাংস উদ্ধার

4:02 pm , January 3, 2024

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় লাভলু তালুকদার নামে এক ব্যবসায়ীর হারিয়ে যাওয়া গরুর জবাইকৃত মাংস উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় পুলিশ মারুফুজ্জামান নামে একজনকে আটক করেছে। আটককৃত মারুফ মঠবাড়িয়া পৌরসভার থানাপাড়া এলাকার থানা সংলগ্ন মৃত আঃ মান্নান হাওলাদারের ছেলে।
জানাগেছে, সোমবার সন্ধ্যায় মঠবাড়িয়া পৌরসভার সবুজনগর এলাকার বাসিন্দা ও ওয়ার্কশপ ব্যবসায়ী লাভলু তালুকদারের ১০ মাস বয়সি একটি বাছুর হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে মঙ্গলবার রাতে শহরের মাইকিং করান। পরে জনৈক ব্যক্তি থানাপাড়া এলাকার মারুফের বাসায় একটি গরু দেখতে পেয়ে লাভলুকে জানান।
গরুর মালিক লাভলু জানান, আমি খবর পেয়ে দ্রুত মারুফের বাসায় গিয়ে দেখি গরু জবাই করে মাংস কাটছে। একপর্যায়ে আমি বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েকটি বালতিতে রাখা মাংস উদ্ধার এবং মারুফকে আটক করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, এঘটনায় গরুর মালিক ব্যবসায়ী লাভলু তালুকদার বাদী হয়ে মারুফ ও তার স্ত্রীসহ ৩জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় মারুফকে গ্রেফতার দেখিয়ে বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT