ওরা পিছনের দরজা দিয়ে ২১ বছর ক্ষমতা দখল করেছিল বলেই নির্বাচনে ভয় পায় -আবুল হাসানাত আবদুল্লাহ ওরা পিছনের দরজা দিয়ে ২১ বছর ক্ষমতা দখল করেছিল বলেই নির্বাচনে ভয় পায় -আবুল হাসানাত আবদুল্লাহ - ajkerparibartan.com
ওরা পিছনের দরজা দিয়ে ২১ বছর ক্ষমতা দখল করেছিল বলেই নির্বাচনে ভয় পায় -আবুল হাসানাত আবদুল্লাহ

4:21 pm , January 2, 2024

নিরঞ্জন মন্ডল, আগৈলঝাড়া প্রতিবেদক ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, ‘৭৫এর বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের হত্যা করার পরে ওরা কোন দিন ভোটের মাধ্যমে ক্ষমতায় আসেনি। নির্বাচিত সরকার হটিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করেছে। তাই ওরা নির্বাচনে ভয় পায়। ওরা ক্ষমতায় থেকে কোন উন্নয়ন করেনি। উন্নয়ন হয়েছিল সন্ত্রাস আর জঙ্গিবাদের। ওরা সৃষ্টি করেছে মুফতি হান্নান, শায়খ আব্দুর রহমান, বাংলা ভাইর মতো সন্ত্রাসীদের। ওরা ২১ বছর ক্ষমতায় ছিল। এই সময়ে আওয়ামী লীগের ২৬হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। ক্ষমতা দখলকারীদের জন্ম এই বাংলার মাটিতে হয়নি বলেই দেশের জন্য কি ভালবাসা থাকবে তাদের; আর কি উন্নয়ন করবে তারা জনগনের? আর শেখ হাসিনা এই বাংালাদেশের মাটির সন্তান। যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত। তাইতো দেশের প্রতি শেখ হানিনার দেশপ্রেম রয়েছে বলেই তিনি জনগনের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন।
গৈলা মডেল ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে গৈলা শিশু নিকেতন মাঠে আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতবিনিময় সভায় গৈলা মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান হালিম এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এসব কথা বলেন।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিক হোসেন টিটু, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আনিচ সেরনিয়াবাত, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম চাঁন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT