ঝালকাঠিতে ভোটের মাঠে নেই জাপার প্রার্থী নাসির ঝালকাঠিতে ভোটের মাঠে নেই জাপার প্রার্থী নাসির - ajkerparibartan.com
ঝালকাঠিতে ভোটের মাঠে নেই জাপার প্রার্থী নাসির

4:09 pm , December 31, 2023

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি ॥ ঝালকাঠিতে ভোটের মাঠে নেই জাতীয় পার্টির (লাঙ্গল) প্রার্থী মো: নাসির উদ্দিন এমরান ও এজাজুল হক । ঝালকাঠি-২ (সদর ও নলছিটি) এক সময় জাতীয় পার্টির জেড এ ভূট্টো একাধিকবার এমপি ছিলেন। সেসময় ঝালকাঠিতে জাতীয় পার্টির অবস্থা রমরমা ছিল। বরিশাল বিভাগের মধ্যে ঝালকাঠিতে জাতীয় পার্টির শক্ত অবস্থান ছিল দীর্ঘদিনের। কিন্তু যোগ্য নেতৃত্বের অভাবে  ঝালকাঠি জাতীয় পার্টিতে ভাটা লেগেছে বেশ কয়েক বছর যাবৎ। তবে জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আনোয়ার হোসেন আনু প্রার্থী হলে দল চাঙ্গা হতো এবং নির্বাচনী মাঠে উত্তাপ ছড়াতো।  বর্তমানে তার নেতৃত্বেই জাতীয় পার্টির অস্থিত্ব জানান দিচ্ছে। সাধারণ ভোটাররা আনোয়ার হোসেন আনুকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দেখতে চেয়েছিলেন। কিন্তু  অচেনা ব্যক্তিকে প্রার্থী দেয়ায় ভোটের মাঠে জাতীয পার্টির কোন প্রভাব নেই।
ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) জাতীয় পার্টির এজাজুল হক এবার নতুন মনোনয়ন পেয়ে মাঠে থাকবেন বলে ধারনা ছিল নেতাকর্মীদের। কিন্তু বাস্তবে উল্টোটা ঘটেছে। প্রার্থীর দেখা মিলছে না ভোটের মাঠে। নেই কোন প্রচার প্রচারণা।  হতাশায় নিমজ্জিত জেলা পর্যায়ের জাপা’র নেতাকর্মীরা। তারা নিজ দলের নির্বাচন করতে পারছে না আবার অন্য প্রার্থীর নির্বাচনেও অংশ গ্রহন করতে পারছে না।
এদিকে ঝালকাঠি-২ আসনে জাতীয় পার্টির নাসির উদ্দিন এমরান এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচনী প্রচার প্রচারণায় এলাকায় স্বশরীরে উপস্থিত হন নাই বলে জানাগেছে। এ কারণে জাতীয় পার্টির জেলা পর্যায়ের নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার শীর্ষ পর্যায়ের এক নেতা জানান অচিরেই তাদের প্রার্থীর নির্বাচনী কার্যক্রম বয়কট করবেন। জেলা আওয়ামীলগের  সভাপতি সরদার মো: শাহ আলম সাংবাদিকদের বলেন, ‘আমরা নির্বাচনী মাঠ গরম রেখেছি।ঝালকাঠি-২ আসনে আমির হোসেন আমু’র পক্ষে প্রতিদিন মাইকিং ও সভাসমাবেশ হচ্ছে। আশা করি আমির হোসেন আমু’র বিজয় নিশ্চিত।’
জাতীয় পার্টির জেলা কমিটির দপ্তর সম্পাদক মো: ইউনুস হাওলাদার বলেন, ‘আমরা কিছু পোষ্টার লাগিয়েছি। প্রার্থী ঢাকায় আছেন শীঘ্রই এলাকায় আসবেন বলে আমাদের জানিয়েছেন।’
জেলা শাখার সাধারণ সম্পাদক এড. আ: আলীম বলেন, আগামীকাল প্রার্থীর ঝালকাঠি আসার কথা শুনেছি। যদি না আসেন তাহলে আমরা আলাপ আলোচনা করে সিদ্ধান্ত গ্রহন করবো কি করা যায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT