হিজলায় দেশীয় অস্ত্র ও তৈরির সরঞ্জামাদীসহ যুবক আটক হিজলায় দেশীয় অস্ত্র ও তৈরির সরঞ্জামাদীসহ যুবক আটক - ajkerparibartan.com
হিজলায় দেশীয় অস্ত্র ও তৈরির সরঞ্জামাদীসহ যুবক আটক

3:13 pm , December 31, 2023

নিজস্ব প্রতিবেদক ॥  হিজলা উপজেলা থেকে দুইটি রামদা ও দেশীয় অস্ত্র তৈরির সরঞ্জামাদীসহ এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার চর হিজলা গ্রাম থেকে যুবককে আটক করা হয় বলে ওসি জুবাইর আহমেদ জানিয়েছেন। আটক যুবক হলো-উপজেলার হিজলা-গৌরব্দী ইউপির চর হিজলা গ্রামের আমির সরদারের ছেলে আজিজ সরদার (৩০)।  হিজলা গৌরব্দী ইউনিয়নের সংরক্ষিত ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের লাবনী আক্তার, একই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দাবি করেছেন, আটক আজিজ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ অনুসারী।  হিজলা থানার ওসি জুবাইর বলেন, আজিজের রাজনৈতিক পরিচয় জানি না। তাকে দেশীয় অস্ত্র ও সরঞ্জামাদিসহ আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।
সংরক্ষিত ইউপি সদস্য লাবনী আক্তার বলেন, চর হিজলা গ্রামের মইদুল বেপারীর বাড়িতে অবস্থান করে অস্ত্র তৈরি করতো আজি। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়।
ইউপি সদস্য লাবনী বলেন, খবর পেয়ে সেখানে যাই। তখন আজিজ সকলের সামনে স্বীকার করেছে সে হিজলা গৌরব্দী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনের অর্ডারে অস্ত্র তৈরি করেছে। প্রতিদিন ৫ শ টাকা মজুরিতে দেড় থেকে দুইশ অস্ত্র তৈরী করে পৌঁছে দিয়েছে।
লাবনী বলেন, ইউপি চেয়ারম্যান মিলন ড. শাম্মী অনুসারী। তারা পঙ্কজ নাথের কর্মী সমর্থকদের উপর হামলা করতে এই অস্ত্র তৈরী করছে। আমরা খুব আতংকে আছি।
পঙ্কজ অনুসারী সাবেক ছাত্রলীগ নেতা মো. সোলায়মান বলেন, আজিজ আমাদের সামনে স্বীকার করেছে মজুরির বিনিময়ে অস্ত্র তৈরী করতো। সে ড. শাম্মী আহমেদের কর্মী বলে স্বীকার করেছে।
হিজলা-গৌরব্দী ইউনিয়ন চেয়ারম্যান মিলন বলেন, প্রতিপক্ষ হেয় প্রতিপন্ন করতে অপ-প্রচার করছে।
প্রতিপক্ষের শিখিয়ে দেয়ায় তার নাম বলেছে জানিয়ে চেয়ারম্যান মিলন বলেন, ওই এলাকার সবাই জেলে। তারা নিজেদের নিরাপত্তায় দা ও রামদা তৈরি করেন। সকলের ঘরে তল্লাশী করলে ওই রকম দা রামদা পাওয়া যাবে।
তিনি আরো বলেন, আটক আজিজের পরিবার বিএনপি করে। সে তার কর্মী না ও চেনেন না বলে দাবি করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT