প্রধানমন্ত্রীর বরিশাল সফরকে ঘিরে চলছে প্রস্তুতি ও প্রচারণা প্রধানমন্ত্রীর বরিশাল সফরকে ঘিরে চলছে প্রস্তুতি ও প্রচারণা - ajkerparibartan.com
প্রধানমন্ত্রীর বরিশাল সফরকে ঘিরে চলছে প্রস্তুতি ও প্রচারণা

3:50 pm , December 27, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফরকে কেন্দ্র করে চলছে প্রস্তুতি ও প্রচারণা। বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আগামী ২৯ ডিসেম্বর নির্বাচনী জনসভায় ভাষন দেবেন তিনি। এ উপলক্ষ্যে বুধবার জনসভাস্থল পরিদর্শন করেছেন আওয়ামী লীগের নেতবৃন্দ। তারা বলেন, বঙ্গবন্ধু কন্যার আগমন বরিশাল বিভাগ তথা দক্ষিণাঞ্চলবাসীর জন্য আশীর্বাদ। এ অঞ্চলের মানুষের জন্য তিনি যা করেছেন অতীতের কোন সরকার তা করেননি। নেতৃবৃন্দ বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয় করেছেন, সেতু করেছেন। যতই দক্ষিণ দিকে যাবেন পায়রা সেতু, শেখ জামাল, শেখ কামাল, শেখ রাসেল সেতু। সেনানিবাস, শেরে বাংলা নৌ-ঘাটি করেছেন। সাবমেরিন ল্যান্ডিং ষ্টেশন, তাপ বিদ্যুত কেন্দ্র কিনা করেছেন। ছোট একটি শিশুর চিঠি পেয়ে সেতু করে দিয়েছেন।  তার প্রতিদান স্বরুপ আগামী ২৯ ডিসেম্বর বরিশালবাসী প্রতিদান দিবেন। বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হবেন।
বঙ্গবন্ধু উদ্যান পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, শেখ হাসিনার বরিশাল সফর কমিটির প্রধান সমন্বয়ক জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, সমন্বয়ক পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম ও বরিশাল সিটি করপোরশেনের মেয়র খোকন সেরনিয়াবাত, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো: ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সাইদুর রহমান রিন্টু এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার। প্রায় ৫ বছর পর ২৯ ডিসেম্বর বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। তাই উজ্জীবিত সাধারণ মানুষও।  আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর নির্বাচনী জনসভা করার। তাই নির্বাচনী আচরণ বিধি মেনে করা হবে। সফরে ১০ লাখ লোকের সমাগম করা হবে। এ জন্য বিভাগের সকল জেলা উপজেলায় স্ব-স্ব ইউনিট প্রচারণা করছেন।  এ্যাড. বলরাম জানান, নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল বিভাগের নৌকা প্রতীকের প্রার্থীদের পরিচয় করিয়ে দেবেন। এছাড়াও তিনি নৌকা প্রতীকে ভোট চাইবেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT