নির্বাচনের কোন বিকল্প নাই -ইসি নির্বাচনের কোন বিকল্প নাই -ইসি - ajkerparibartan.com
নির্বাচনের কোন বিকল্প নাই -ইসি

4:15 pm , December 26, 2023

মো. আফজাল হোসেন, ভোলা ॥ গনতন্ত্রকে বাচাঁতে হবে, সংবিধানকে বাঁচাতে হবে, দেশকে বাঁচাতে হবে, অর্থনিতিকে বাচাঁতে হবে, শিল্পকে বাঁচাতে হবে। এজন্যই আমাদের কোন ওয়ে নাই। শতভাগ নিরপেক্ষ, সুষ্ঠু এবং অংশ গ্রহনমুলক পরিবেশে নির্বাচন করা ছাড়া কোন ওয়ে নাই বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো: আহসান হাবিব খান। মঙ্গলবার সন্ধ্যায় ভোলার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার সম্মেলন কক্ষে জেলার ৪টি সংসদীয় আসনের ১৬ জন প্রার্থীদের সাথে মতবিনিময় শেষে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।
সুষ্ঠু ভোট, নিজের ভোট নিজের দিতে না পারা নিয়ে ভোটারদের করা প্রশ্ন সম্পর্কে সাংবাদিকদের উত্তরে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল অব. মো. আহসান হাবিব খান বলেন, অতীত থেকে শিক্ষা নিয়ে কিভাবে আমার এগিয়ে যেতে পারি, সেটাই হচ্ছে বিবেচ্য বিষয়। তারা (ভোটার) এমন সংশয় প্রকাশের পিছনে পূর্ব অভিজ্ঞতা অর্জন করেছে বা দেখেছে। ভুলে যেতে হবে এবার এ ধরনের কোন কিছু হবে না। গনতন্ত্রকে বাচাঁতে হবে,সংবিধানকে বাঁচাতে হবে,দেশকে বাঁচাতে হবে, অর্থনিতিকে বাচাঁতে হবে, শিল্পকে বাঁচাতে হবে। এজন্যই আমাদের কোন ওয়ে নাই। শত ভাগ নিরপেক্ষ,সুষ্ঠু এবং অংশ গ্রহনমুলক পরিবেশে নির্বাচন করা ছাড়া কোন ওয়ে নাই।
বরিশালের বিভাগীয় কমিশনার মো. শওকত আলী এর সভাপতিত্বের মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, ডিআইজি মো. জামিল হাসান, কোস্টগার্ড এর জোনাল কমান্ডার ক্যাপ্টেন আল ফারুক মাহমুদ হোসেন, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আরিফুজ্জামন, র‌্যাব-৮ এর অধিনায়ক লে: কর্নেল কাজী যুবায়ের আল শোভন, বিজিবি খুলনা ব্যাটালিয়ান ২১ এর অধিনায়ক লে. কর্নেল মো. খুরশিদ আনোয়ার, পুলিশ সুপার মো মাহিদুজ্জামান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT