শায়েস্তাবাদে আদালতের নির্দেশ অমান্য করে দালান নির্মানের অভিযোগ শায়েস্তাবাদে আদালতের নির্দেশ অমান্য করে দালান নির্মানের অভিযোগ - ajkerparibartan.com
শায়েস্তাবাদে আদালতের নির্দেশ অমান্য করে দালান নির্মানের অভিযোগ

4:08 pm , December 26, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের চর আইচা গ্রামে আদালতের নির্দেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে পুলিশ কমিশনার ও কাউনিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শওকত হাওলাদার নামে এক ব্যক্তি। থানা পুলিশ জানিয়েছেন বিধি মোতাবেক দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।
পুলিশ কমিশনার বরাবরে লিখিত অভিযোগে সওকত হাওলাদার উল্লেখ করেন বিরোধীয় ওই জমি নিয়ে বরিশাল সদর আদালতে একটি মামলা চলমান রয়েছে এবং ওই জমির উপরে আদালতের স্থিতিতাবস্থা জারি করা আছে। কিন্তু আদালতের আদেশ অমান্য করে প্রতিপক্ষ বিবাদী শিউলি বেগম ও মোসলেম বেপারী গং ওই জমিতে পাকা দালান নির্মান কাজ চালিয়ে যাচ্ছে। এ কাজে বাধা দিতে গেলে তাকে অকথ্য গালমন্দসহ জীবন নাশের হুমকি প্রদান করে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কমিশনারের কাছে অনুরোধ করেছেন শওকত হাওলাদার। একই অভিযোগ দেওয়া হয়েছে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ বরাবরে। অভিযোগের বিষয়ে জানতে চাইলে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, বিরোধীয় ওই জমিতে স্থাপনা নির্মান অবৈধ কাজ। আমি নিজেই শিউলি বেগমকে কাজ করতে নিষেধ করেছি। তারপরও তারা কাজ করলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT