নির্বাচনকে ঘিরে হিজলায় দুই পক্ষের উত্তেজনা নির্বাচনকে ঘিরে হিজলায় দুই পক্ষের উত্তেজনা - ajkerparibartan.com
নির্বাচনকে ঘিরে হিজলায় দুই পক্ষের উত্তেজনা

3:38 pm , December 25, 2023

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে উত্তেজনা বিরাজ করছে। বড় ধরনের রক্তক্ষয়ী সংঘাতের আশংকা করছে সাধারন মানুষ।
২৪ ডিসেম্বর সকাল ১০ টার দিকে উপজেলার ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় নৌকার সমর্থকরা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা দেশীয় অস্ত্র  নিয়ে মুখোমুখি অবস্থান নেয়। এ সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
পরে দুপুর ২ টার দিকে উপজেলা সহকারী কমিশনার ও সহকারী পুলিশ সুপার ঘটনাস্থলে এসে দুই পক্ষের বক্তব্য শুনে তৎক্ষনিক মীমাংসা করেন এবং নির্বাচনী আচরণ বিধি মেনে চলার পরার্মশ দেন।
২০২১ সালের মে মাসে জামাল উদ্দিন ঢালি ও কালাম বেপারীর লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে প্রান দিতে হয়েছে ২ জনকে।
জামাল উদ্দিন ঢালি সাংবাদিকদের বলেন, নৌকার প্রার্থী শাম্মী আহমেদের মনোনায়নপত্র বাতিল হওয়ায় পংকজ নাথের ঈগল মার্কার কর্মীরা আমার ব্যবসা প্রতিষ্ঠান ও মাছঘাট দখল করে নিয়ে যায়।
কালাম বেপারীর ভাই সুমন বেপারী বলেন, জামাল উদ্দিন ঢালি আলীগঞ্জ বাজারে বহিরাগত লোক এনে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম চালায়। আমাদের ঈগল মার্কার নির্বাচনী প্রচারনায় বাধার সৃষ্টি করে।
হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুবাইর জানান, ধুলখোলা ইউনিয়নের নির্বাচনী উত্তেজনা ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT