নৌকার প্রার্থী প্রচারণায় থাকলেও মাঠে নেই অপর দুই প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী প্রচারণায় থাকলেও মাঠে নেই অপর দুই প্রতিদ্বন্দ্বী - ajkerparibartan.com
নৌকার প্রার্থী প্রচারণায় থাকলেও মাঠে নেই অপর দুই প্রতিদ্বন্দ্বী

3:35 pm , December 25, 2023

ঝালকাঠি-২ আসন
রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের  প্রার্থী আলহাজ্ব আমির হোসেন আমুর সমর্থনে নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণায় থাকলেও মাঠে নেই জাতীয় পার্টির প্রার্থী  মো: নাসির উদ্দিন ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী  মো: ফোরকান। আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা এবং ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু ঝালকাঠি সদর ও নলছিটির বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী সভা ও ক্যাম্পেইন করছেন। নির্বাচনকে সামনে রেখে আলহাজ্ব আমির হোসেন আমুর নির্বাচনী এলাকায় অটোরিকশায় রেকর্ডিং বাজিয়ে নৌকা মার্কায় ভোট চাওয়া হচ্ছে। ঝালকাঠি শহরের ব্যস্ততম সড়কে নৌকা মার্কার পোষ্টার ও ব্যানার লাগাতে দেখা যায় দলীয় নেতাকর্মীদের। নৌকা প্রার্থীর কর্মী সমর্থকরা নিজ খরচে প্রত্যন্ত অঞ্চলসহ বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে আওয়ামী লীগের উন্নয়নের কথা বলে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল বলেন, নির্বাচন একটি সাংবিধানিক প্রক্রিয়া। তাই বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচনী মাঠে আছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পাদনের জন্য এবং ভোটার উপস্থিতি বৃদ্ধির জন্য আমরা প্রচার প্রচারণা চালাচ্ছি। আশা করছি জনগণ স্বত:স্ফূর্তভাবে ভোট প্রদান করবেন।
অপরদিকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক এবং ন্যাশনাল পিপলস পার্টির আম মার্কার নির্বাচনী প্রচার প্রচারণা চোখে পড়ছে না। ভোটারদের বেশিরভাগই প্রার্থীদ্বয়ের নাম জানে না এবং মার্কা চেনে না। তাদেরকে কোন সভা সমাবেশও করতে দেখা যাচ্ছে না।
জাতীয় পার্টির জেলা সহ সভাপতি একেএম বেলায়েত হোসেন বলেন, আমরা আগামীকাল থেকে লাঙ্গল মার্কার পোষ্টার লাগানো শুরু করবো এবং প্রচার প্রচারনায় মাঠে নামবো। ন্যাশনাল পিপলস পার্টির আম প্রতীকের প্রার্থী  মো: ফোরকানকে নির্বাচনী মাঠে দেখা যায় না। কোন প্রচার প্রচারণাও নেই তাদের।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT