উজিরপুরে সাকুরা পরিবহনের সাথে সংঘর্ষে নসিমনের চালক ও হেলপার নিহত উজিরপুরে সাকুরা পরিবহনের সাথে সংঘর্ষে নসিমনের চালক ও হেলপার নিহত - ajkerparibartan.com
উজিরপুরে সাকুরা পরিবহনের সাথে সংঘর্ষে নসিমনের চালক ও হেলপার নিহত

3:41 pm , December 24, 2023

উজিরপুর প্রতিবেদক ॥ ঢাকা -বরিশাল মহাসড়কে যাত্রীবাহী সাকুরা বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে নসিমন চালক ও সহকারী নিহত হয়েছে। বাসের সহকারী ও সুপারভাইজারসহ ১০ যাত্রী আহত হয়েছে বলে মহাসড়ক থানার ওসি গোলাম রসুল মোল্লা জানিয়েছেন। রোববার সকাল সাড়ে ৬ টার দিকে মহাসড়কের উজিরপুরের মু-পাশা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান তিনি। নিহতরা হলো- নসিমন চালক উজিরপুর উপজেলার বরতা গ্রামের বাসিন্দা আয়নাল হাওলাদারের ছেলে সোহরাব হাওলাদার (২৮) ও একই গ্রামের বাসিন্দা ইউসুফ হাওলাদারের ছেলে চালকের সহকারী রুবেল হাওলাদার (২০)।
প্রত্যক্ষদর্শীর বরাতে মহাসড়ক থানার ওসি গোলাম রসুল মোল্লা বলেন, বরিশাল থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো সাকুরা পরিবহনের একটি বাস। অপরদিকে গৌরনদী উপজেলা থেকে উজিরপুরের ইছলাদির উদ্দেশ্যে আসছিলো ট্রলি। মুন্ডপাশা প্রজেক্ট এলাকার পাচু খানের বাড়ির সামনে দুই যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ট্রলি দুমরে মুচরে রাস্তার পাশে পড়ে। বাসটি রাস্তার পাশে একটি গাছের উপর আছরে পড়ে। ঘটনাস্থলে ট্রলির চালক ও সহকারীর মৃত্যু হয়। এছাড়াও বাসের ১০ যাত্রী আহত হয়েছে। তাদের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনাস্থলে থাকা মহাসড়ক থানার এসআই কামরুজ্জামান বলেন, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধারের পর যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে। দুই যান জব্দ করা হয়েছে।
উজিরপুর মডেল থানার ওসি জাফর আহম্মেদ জানান, ঘন কুয়াশা ও বেপরোয়া গতির কারনে এ দুর্ঘটনা ঘটেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT