ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান-আমরাই সরকার নির্বাচিত করি -এ্যাড নানক ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান-আমরাই সরকার নির্বাচিত করি -এ্যাড নানক - ajkerparibartan.com
ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান-আমরাই সরকার নির্বাচিত করি -এ্যাড নানক

3:38 pm , December 24, 2023

পরিবর্তন ডেস্ক ॥ আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং প্রতিদ্বন্দ্বিতামূলক হবে উল্লেখ করে ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন। এ নির্বাচন স্বাধীনতা রক্ষার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি ধারাবাহিকতা রাখার নির্বাচন।ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাকে ভোট দেন আর না দেন তবে দেশ ও জাতির স্বার্থে এবং দেশের স্বাধীনতারস্বার্থে ভোটকেন্দ্রে এসে ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান দেন যে-আমরা বাঙালি জাতি নিজেরাই নিজেদের ভাগ্য নির্ধারক। আমরাই সরকার নির্বাচিত করি।রোববার (২৪ ডিসেম্বর) রাজধানীর মোহাম্মদপুর টাউন হলের সামনে নির্বাচনী জনসংযোগের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিন।
আগামী ৭ জানুয়ারি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে আপনারা সবাই শরিক হন।ঢাকা ১৩ আসনে অত্যন্ত উৎসব মুখর নির্বাচনী পরিবেশ রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এ আসনে আরও প্রার্থী রয়েছে, তারা সবাই আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী। ৭ জানুয়ারি যে ভোট হবে তা হচ্ছে ভোটারদের উৎসব।বক্তব্য শেষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা করেন তিনি।এসময় নির্বাচনী প্রচারণায় অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের নেতা-কর্মীরা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT