উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক নাঈমুর রহমান, ডিসিসিআই এর পরিচালক নির্বাচিত উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক নাঈমুর রহমান, ডিসিসিআই এর পরিচালক নির্বাচিত - ajkerparibartan.com
উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক নাঈমুর রহমান, ডিসিসিআই এর পরিচালক নির্বাচিত

3:44 pm , December 20, 2023

খবর বিজ্ঞপ্তি ॥ উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক নাঈমুর রহমান ২০২৪ থেকে ২০২৬ সালের জন্য ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (ডিসিসিআই) এর পরিচালক নির্বাচিত হয়েছেন।
রহমান ইংল্যান্ডের গ্রিনউইচ বিশ^বিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রী লাভ করেন। তিনি উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ডিসিসিআই এর সাবেক সভাপতি এবং জাপান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রতিষ্ঠাতা সভাপতি মতিউর রহমানের বড় ছেলে। মতিউর রহমান বাংলাদেশের একজন নেতৃত্বস্থানীয় এবং অগ্রগামী ব্যবসায়িক ব্যক্তিত্ব যিনি জাপান সরকার কর্তৃক রাইজিং সান অর্ডারে ভূষিত হয়েছেন।
নাঈমুর রহমান ২০১৩ সাল থেকে উত্তরা মোটর্স লিমিটেডের সাথে কাজ শুরু করেন এবং বর্তমানে উত্তরা গ্রুপ এর পরিচালক হিসাবে কর্মরত আছেন। উত্তরা মোটর্স সহ উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর অধীনে বিভিন্ন সংস্থার ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনা করতে রহমান গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছেন।
নাইমুর রহমান ২০২১ থেকে ২০২৩ সাল পর্যন্ত টানা তিনি বছর ডিসিসিআই এর শিল্প ও বানিজ্য নীতির স্থায়ী কমিটির আহবায়ক ছিলেন। বর্তমানে তিনি জাপান বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক, তিনি যথাক্রমে ইস্টার্ন ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং হিল প্লানটেশন লিমিটেড এরও একজন পরিচালক।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT