প্রধানমন্ত্রীর বরিশাল সফর ॥ ১০ লাখ লোক সমাগমের প্রত্যাশা প্রধানমন্ত্রীর বরিশাল সফর ॥ ১০ লাখ লোক সমাগমের প্রত্যাশা - ajkerparibartan.com
প্রধানমন্ত্রীর বরিশাল সফর ॥ ১০ লাখ লোক সমাগমের প্রত্যাশা

3:40 pm , December 20, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রায় ৫ বছর পর প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তাই বুধবার বরিশাল সার্কিট হাউজে শীর্ষ নেতৃবৃন্দের সাথে সভা করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ। সভা শেষে বের হওয়ার পর আবুল হাসানাত আব্দুল্লাহ বলেছেন, দক্ষিনাঞ্চলে আমরা ছিলাম অবহেলিত। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দক্ষিনাঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ক্ষমতায় আসার পর সেই পদ্মাসেতু থেকে কুয়াকাটা পর্যন্ত কোথাও কোন উন্নয়ন বাকী নেই। আর তাই এই অঞ্চলের জনগন তাকে অভ্যর্থনা জানাবে এবং তার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।
তার প্রত্যাশা আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার বরিশালের সমাবেশে ১০ লাখ লোকের সমাগম ঘটবে।
সভা শেষ করে বের হওয়ার পর পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম বলেছেন, আজ আমরা বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি  আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র সাথে প্রাথমিক বৈঠক করেছি। আগামী শনিবার বিভিন্ন জেলা ও উপজেলার নেতৃবৃন্দর সাথে বসে কিভাবে কি কার্যক্রম গ্রহণ করবো সে বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিবো।
আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বরিশালে আসছেন জানিয়ে তিনি বলেন, আমাদের এই সরকারের আমলে দক্ষিনাঞ্চলে কি কি উন্নয়ন হয়েছেন সে বিষয়ে যেমন তিনি বলবেন, তেমনি নৌকার প্রার্থীদের জনগনের সামনে পরিচয় করিয়ে দিবেন এটাই তার মূখ্য উদ্দেশ্য।
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফর করবেন। ওইদিন বিকেল ৩টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, সহ-সভাপতি ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, মহানগর সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT