২৯ ডিসেম্বর বরিশালে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯ ডিসেম্বর বরিশালে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা - ajkerparibartan.com
২৯ ডিসেম্বর বরিশালে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

3:51 pm , December 19, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ৫ বছর পর বরিশাল সফরে আসছেন তিনি বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা এ্যাড. বলরাম পোদ্দার। তিনি বলেন, আওয়ামী লীগের নির্বাচনী জনসভা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল আসবেন। বরিশাল সফর চুড়ান্ত করা হয়েছে। ওই দিন বিকেল তিনটায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে বরিশাল জেলা ও মহানগরসহ বিভাগের সকল জেলা উপজেলার নেতাকর্মীদের মাঝে উৎসব শুরু হয়েছে। সকলের আশা দক্ষিনাঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো উন্নয়নে কি কি পদক্ষেপ নিয়েছেন সেই ঘোষনা জনসভা থেকে পাবেন এমন আশাবাদ ব্যক্ত করে বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা এ্যাড. লস্কর নুরুল হক প্রতিদিনের বাংলাদেশকে বলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে বরিশালকে আধুনিক স্মার্ট নগরী গড়ে তোলার দাবি জানাবো। এছাড়াও বরিশালে কর্মসংস্থানের জন্য একটি ইপিজেড করার দাবি করবো।
এ্যাড. লস্কর নুরুল হক বলেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে স্মরনকালের সর্ববৃহৎ আয়োজন করা হবে। ব্যাপক লোক সমাগম করা হবে জনসভায়। সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম এমপির নেতৃত্বে সকল আয়োজন করা হবে।
এ্যাড. লস্কর নুরুল হক বলেন, গত ১০ বছরে বরিশাল নগরী ছিলো অবহেলিত। সামান্য বৃষ্টি হলে নগরীর সকল রাস্তা ডুবে যেত। সড়কে কোন বৈদ্যুতিক বাতি ছিলো না। নগরীর গুরুত্বপূর্ন সাতটি খাল ভরাট হয়ে জলাবদ্ধতা কয়েকগুন বাড়িয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল সিটি কর্পোরেশনে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়। জনগন বিপুল ভোটে তাকে বিজয়ী করেছেন। তিনি বিজয়ী হয়েই নগরবাসীকে জলাবদ্ধতা থেকে রক্ষা করেছে। পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম এমপি তার মন্ত্রনালয়ের মাধ্যমে নগরীর গুরুত্বপূর্ন সাতটি খাল খননের কাজ শুরু করেছেন। প্রধানমন্ত্রীর দুরদর্শী সিদ্বান্তে এসব হয়েছে। দুই নেতার মাধ্যমে বরিশালে উন্নয়ন কাজ করবেন প্রধানমন্ত্রী। আমরা সেই আসায় রয়েছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারী বরিশাল সফরে এসেছিলে। এর আগে২০২৩ সালের ১৮ মার্চ বরিশাল সফরে আসার কথা ছিলো। কিন্তু পরবর্তিতে ওই সফর স্থগিত করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT