বানারীপাড়ায় দুই চাচাতো ভাইয়ের লাশ উদ্ধার, পরিবারে শোকের মাতম বানারীপাড়ায় দুই চাচাতো ভাইয়ের লাশ উদ্ধার, পরিবারে শোকের মাতম - ajkerparibartan.com
বানারীপাড়ায় দুই চাচাতো ভাইয়ের লাশ উদ্ধার, পরিবারে শোকের মাতম

3:24 pm , December 19, 2023

বানারীপাড়া প্রতিবেদক ॥ বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে  ট্রলারের সাথে ইঞ্জিনচালিত নৌকার সংর্ঘষে নৌকা ডুবিতে নিখোঁজ দুই চাচাতো ভাই রণজিৎ হালদার রঞ্জন(৫৫) ও লিঙ্কন হালদার (৩৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় নিখোঁজের প্রায় ৪ দিন পরে ১৯ ডিসেম্বর মজ্ঞলবার দুপুর ১২টার দিকে সন্ধ্যা নদীর নলশ্রী এলাকায় ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা লিঙ্কন হালদার (৩৫)এর লাশ উদ্ধার করেন । লাশ উদ্ধারের পরে তার স্বজনরা সেখানে উপস্থিত হলে নদীর তীরে তাদের আহাজারীতে হৃদয় বিধারক দৃশ্যের অবতারণা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ থানায় নিয়ে যায় এবং ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়। এর একদিন আগে দুর্ঘটনায় নিখোঁজের প্রায় ৩ দিন পরে ১৮ ডিসেম্বর সোমবার বিকাল পৌনে ৫টার দিকে সন্ধ্যা নদীর একই  এলাকা থেকে জেলের জালে জড়ানো অবস্থায় রণজিৎ হালদার রঞ্জন(৫৫)এর  লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে থানা পুলিশ তার লাশ উদ্দঅর করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়। গত ১৫ ডিসেম্বর শুক্রবার রাত ১১টার দিকে বিদেশ গমনেচ্ছু ভাই শিশির হালদারকে বানারীপাড়া ফেরিঘাটে এগিয়ে দিয়ে মাছ শিকারের ছোট আকারের ইঞ্জিনচালিত নৌকা নিয়ে তার বড় ভাই সুজন হালদার, চাচাতো ভাই রণজিৎ হালদার ও লিঙ্কন হালদার উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মসজিদ বাড়ি গ্রামে ফিরছিলেন। এ সময় সন্ধ্যা নদীর দিদিহার এলাকায় বিপরীত দিক থেকে আসা স্বরূপকাঠিগামী কাঠবাহী ট্রলারের সঙ্গে তাদের ইঞ্জিনচালিত নৌকার সংঘর্ষ হয়। সংঘর্ষে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় স্থানীয় লোকজনের সহায়তায় সুজন নদীর তীরে উঠতে পারলেও রণজিৎ ও লিঙ্কন নিখোঁজ হন।
এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মাইনুল ইসলাম জানান, তাদের দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT