বিএনপির হত্যা ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বরিশালে মানববন্ধন বিএনপির হত্যা ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বরিশালে মানববন্ধন - ajkerparibartan.com
বিএনপির হত্যা ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বরিশালে মানববন্ধন

3:33 pm , December 14, 2023

মহিলা শ্রমিক লীগের প্রতিনিধি সভা
পরিবর্তন ডেস্ক ॥ বিএনপির ডাকা অবরোধে অগ্নিদগ্ধ বাসের হেল্পার নিহতের প্রতিবাদে ও দেশব্যাপী অগ্নিসন্ত্রাস প্রতিহতে বরিশালে মানববন্ধন ও বিভাগীয় প্রতিনিধি সভা করেছে মহিলা শ্রমিক লীগ। গতকাল বৃহস্পতিবার নগরীর অশ্বিনী কুমার টাউন হলে এ কর্মসুচী অনুষ্ঠিত হয়।
মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক আজরা জেবিন তুলি ও জেলা মহিলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক ফারজানা বিনতে ওহাব এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি সুরাইয়া আক্তার, সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথী, মহিলা শ্রমিক লীগের সহ-সভাপতি খালেদা আফরোজ বিউটি, বরিশাল জেলা সভাপতি মেহেরুন্নেছা সুমী, ঝালকাঠি জেলা সভাপতি নাজমা বেগম, বিসিসির সাবেক কাউন্সিলর কামরুন্নাহার রোজী, পিরোজপুর জেলা সভাপতি অর্পনা হালদার প্রমুখ। প্রতিনিধি সভায় বক্তারা বলেন, আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে গণমানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা আপনাদের তুলে ধরতে হবে। পদ্মা সেতুর মাধ্যমে এ অঞ্চলের মানুষের দুর্ভোগ লাঘব হয়েছে। বিএনপি জামায়াত এই নির্বাচনকে বানচাল করার জন্য বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডে লিপ্ত হয়েছে। তাদের দেয়া আগুনে দগ্ধ হয়ে হেলপার বেলাল হোসেন মারা গেছে। এই নারকীয় হত্যা কারীদের কঠোর শাস্তি নিশ্চিত করার দাবী জানান বক্তারা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT