ভোলায় এনটিভি’র কম্বল হাতে পেয়ে খুশিতে আত্মহারা শীতার্ত মানুষ ভোলায় এনটিভি’র কম্বল হাতে পেয়ে খুশিতে আত্মহারা শীতার্ত মানুষ - ajkerparibartan.com
ভোলায় এনটিভি’র কম্বল হাতে পেয়ে খুশিতে আত্মহারা শীতার্ত মানুষ

3:49 pm , December 12, 2023

ভোলা অফিস ॥ শীত শুরুতেই হিমেল ঠান্ডায় যখন দ্বীপ জেলা ভোলার অসহায় মানুষেরা কষ্ট পাচ্ছে ঠিক তখনই এনটিভি’র পক্ষ থেকে কম্বল নিয়ে হাজির হয়েছে। অসহায় মানুষদের মাঝে বিতরন করা হয় কম্বল। এসব শীতার্ত মানুষেররা কম্বল পেয়ে ধন্যবাদ জানাতে ভুলেনি এনটিভি’র চেয়ারম্যানসহ সকলকে। মঙ্গলবার সকালে ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই কম্বল বিতরন করা হয়। জেলা প্রশাসক আরিফুজ্জামান প্রধান অতিথি থেকে অসহায়দের মাঝে কম্বল বিতরন করেন। এ সময় উপজেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যান মো. ইউনুচ, এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট আফজাল হোসেন, স্থানীয় মেম্বার মো: ফেরদৌস, মহিলা মেম্বার সালমা বশার, বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহীদ হোসেন তালুকদারসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দসহ স্থানীয় গনমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। কম্বল পেয়ে বেশ খুশি অসহায় মানুষ। তারা এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. মোসাদ্দেক আলীকে ধন্যবাদ জানাতে ভুলেনি। শীতের মধ্যে রাতেই ঘরে ঘরে গিয়ে এনটিভি’র কম্বল এর কার্ড দিয়ে আসা হয় অসহায় মানুষদের কাছে। রাতে নিজ ঘরে কম্বলের কার্ড পেয়ে খুশিতে আত্মহারা হয় এসব অসহায় মানুষ। এ সময় অসহায় মানুষ বলেন, এভাবে রাতে কষ্ট করে কেউ কম্বলের কার্ড দিয়ে যায় না। এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. মোসাদ্দক আলীর জন্য দোয়া করি।
স্থানীয় মেম্বার মো. ফেরদৌস বলেন, কম্বলতো অনেকেই বিতরন করে। তবে এনটিভির কম্বল বিতরন এবং কম্বলের মান অনেক ভালো। এমন কাজ এর আগে কোন টিভি চ্যানেল কম্বল বিতরন করেনি। তাই এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. মোসাদ্দেক আলীর জন্য দোয়া করি। তিনি নতুনত্ব সব সময় করেন,যা এবারো করেছেন।
ভোলা সদর উপজেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যান মো. ইউনুচ বলেন, এনটিভি একটি ভালো ও মহত কাজ করছে। এরটিভির মত সকলে এগিয়ে আসলে অসহায় মানুষের পাশে অন্তত একটি কম্বল নিয়ে দাড়ানো সম্ভব হবে। টিভি চ্যানেল হিসেবে এনটিভির এমন কাজ খুবই প্রশংসার দাবী রাখে। এদিকে ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান বিত্তবানদের এগিয়ে আসা উচিত বলে মন্তব্য করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT