জাতীয় পার্টির প্রার্থী সেকান্দার আলীর বিরুদ্ধে আচরন বিধি লংঘনের অভিযোগ জাতীয় পার্টির প্রার্থী সেকান্দার আলীর বিরুদ্ধে আচরন বিধি লংঘনের অভিযোগ - ajkerparibartan.com
জাতীয় পার্টির প্রার্থী সেকান্দার আলীর বিরুদ্ধে আচরন বিধি লংঘনের অভিযোগ

3:21 pm , December 7, 2023

বরিশাল-১ আসন
আগৈলঝাড়া প্রতিবেদক ॥ আচরণ বিধি লংঘনের অভিযোগ উঠেছে বরিশাল-১ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এ্যাড. সেরনিয়াবাত সেকান্দার আলীর বিরুদ্ধে। অভিযোগে জানা গেছে- নির্বাচন কমিশনের তফশিল অনুযায়ী গত ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ সময় নির্ধারণ থাকলেও বরিশাল-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দার আলী’ গত ২৫ নভেম্বর তার নামের ভেরিফাইড ফেসবুক পেইজে নিজেকে জাতীয় পার্টির প্রার্থী দাবি করে লাঙ্গল মার্কায় ভোট চেয়েছেন। তিনি ২৫ নভেম্বর তার নিজের আইডিতে পোষ্ট করে জানান- মনোনয়নপত্র ফরম ক্রয় ও সাক্ষাৎকার সম্পন্ন করেছি। সামনে আসছে শুভ দিন, লাঙ্গল মার্কায় ভোট দিন। অথচ তিনি জাতীয় পার্টির প্রার্থী হিসেবে তখনও মনোনীত হননি। পরে দলের মনোনয়ন পেয়ে দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন ৩০ নভেম্বর।
মনোনয়নপত্র বাছাইয়ের পর, ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের আগে একইভাবে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজের আইডি থেকে ৪ ও ৫ ডিসেম্বর একাধিক পোষ্টে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে পোষ্ট করেছেন মিছিল মিটিং এর ছবি। ২৭ নভেম্বর একটি ভিডিও বার্তায় কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজের নির্বাহী কমিটির প্রাদেশিক সম্পাদক মায়িন মাসুদও দলের প্রার্থী এ্যাড. সেরনিয়াবাত সেকান্দার আলীর জন্য লাঙ্গল মার্কায় ভোট প্রার্থনা করেন যা ৫ ডিসেম্বর বরিশাল-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী সেকান্দার আলী নিজের আইডি থেকে পোষ্ট করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT