শ্রমিকদলের দুই নেতা আটক, আহত ১ শ্রমিকদলের দুই নেতা আটক, আহত ১ - ajkerparibartan.com
শ্রমিকদলের দুই নেতা আটক, আহত ১

3:12 pm , December 6, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে অবরোধের পক্ষে বিক্ষোভ মিছিল করতে গিয়ে আটক হয়েছে দুই শ্রমিক দলের নেতা। বুধবার দুপুরে নগরীর বগুড়া রোড থেকে বিক্ষোভ মিছিল বের করা হয় বলে শ্রমিক দল নেতা সাইফুল ইসলাম জানিয়েছেন। তিনি বলেন, বিক্ষোভ মিছিলে পুলিশ লাঠিপেটা করেছে। এতে তিন আহত হয়েছেন। এ সময় বরিশালের উজিরপুর উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহবায়ক এম মিজানুর রহমান ও মো. হাদিসুর রহমান আপনকে আটক করা হয়েছে।
বরিশাল জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বলেন, দুপুর দেড়টার দিকে তার নেতৃত্বে সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে সংসদ নির্বাচন ও কারান্তরীন নেতাকর্মীদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেন নগরীর বগুড়া রোডে। মিছিলটি অক্সফোর্ড মিশন মাধ্যমিক বিদ্যালয়ের গেটের কাছে পৌছুলে পুলিশ এসে বেধরকভাবে লাঠিপেটা করে। এতে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করেছে।
কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, কোন লাঠিপেটা করা হয়নি। মিছিলকারীর পুলিশ দেখলেই তো পালিয়ে যায়। লাঠিপেটা করার সুযোগ কোথায়। পালাতে গিয়ে পড়ে আহত হতে পারে। সেই বিষয়ে আমরা কিছু জানি না। তবে ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT