ঝালকাঠির দুটি আসনে ৮ জনের মনোনয়ন বৈধ ঝালকাঠির দুটি আসনে ৮ জনের মনোনয়ন বৈধ - ajkerparibartan.com
ঝালকাঠির দুটি আসনে ৮ জনের মনোনয়ন বৈধ

3:35 pm , December 3, 2023

বিএইচ হারুনসহ ৭ জনের মনোনয়ন বাতিল
রিয়াজুর ইসলাম বাচ্চু, ঝালকাঠি॥ ঝালকাঠির দু’টি আসনে ৭জনের মনোনয়ন বাতিল ও ৮জনের বৈধ হয়েছে। রবিবার  সকাল ১০টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীদের নাম ঘোষণা করেন এবং ত্রুটিপূর্ণ মনোনয়ন পত্র বাতিল করেন। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস ছালেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরোজ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা চেয়ারম্যান মো: সিদ্দিকুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব মো: লিয়াকত আলী তালুকদার, আইনজীবি সমিতির সভাপতি আ: মান্নান রসুল, সুপ্রিমকোর্টের আইনজীবি মো: কাওসার হোসেন।
ঝালকাঠি-০১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে ব্যারিষ্টার শাহজাহান ওমর বীরোত্তম (নৌকা), মামুন সিকদার (সাংস্কৃতিক জোট), জসিম উদ্দিন তালুকদার (তৃনমূল বিএনপি), আবুবকর সিদ্দিক (জাকের পার্টি), মুজিবর রহমান মৃধা (স্বতন্ত্র) এর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।
ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনে আলহাজ্ব আমির হোসেন আমু (নৌকা), ফারুক আহম্মেদ (জাকের পার্টি), মো: ফোরকান (এনপিপি) এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে
ঝালকাঠি-২ আসনে বজলুল হক হারুন (নৌকা), এজাজুল হক (জাতীয় পার্টি), মনিরুজ্জামান মনির (স্বতন্ত্র), নুরুল আলম (স্বতন্ত্র), ব্যারিষ্টার আবুল কাশেম ফখরুল ইসলাম (স্বতন্ত্র), মোহাম্মদ ইসমাইল (স্বতন্ত্র) এর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। ঝালকাঠি-২ (সদর-নলছিটি) থেকে  নাসির উদ্দিন (জাতীয় পার্টি) এর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT