বরিশাল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন আওয়ামী লীগের সাবেক এমপি মনি বরিশাল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন আওয়ামী লীগের সাবেক এমপি মনি - ajkerparibartan.com
বরিশাল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন আওয়ামী লীগের সাবেক এমপি মনি

3:42 pm , December 1, 2023

বানারীপাড়া প্রতিবেদক ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিন বারের সাবেক সংসদ সদস্য ৭১র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মনিরুল ইসলাম মনি। বৃহস্পতিবার বিকালে তিনি বরিশাল জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মোঃ শহিদুল ইসলামের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।
প্রসঙ্গত, বরিশাল-২ আসনে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার টিকিট প্রত্যাশী ছিলেন। দলীয় মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। মনিরুল ইসলাম মনি ১৯৮৬ ও ৮৮ সালে বরিশাল সংযুক্ত পিরোজপুর বানারীপাড়া-স্বরূপকাঠি আসনে জাতীয়পার্টির লাঙ্গল প্রতিকে দুইবার ও ২০০৮ সালে সংশোধিত বরিশাল- (বানারীপাাড়া-উজিরপুর) আসনে নৌকা প্রতিকে তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। তিন বার সংসদ সদস্য থাকাকালীণ তিনি তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করে সর্বমহলে একজন উন্নয়নকামী কর্মবীর এমপি হিসেবে প্রশংসিত হন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT