বরিশালের দুইটিসহ তিনটি আসনে রাশেদ খান মেননের মনোনয়ন সংগ্রহ বরিশালের দুইটিসহ তিনটি আসনে রাশেদ খান মেননের মনোনয়ন সংগ্রহ - ajkerparibartan.com
বরিশালের দুইটিসহ তিনটি আসনে রাশেদ খান মেননের মনোনয়ন সংগ্রহ

3:54 pm , November 29, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের পক্ষে বরিশাল-২ ও ৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। বুধবার ওই দুই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রমৈত্রির বরিশাল মহানগরের সাবেক সভাপতি শামিল শাহরুখ তমাল। তিনি আরো জানান, এছাড়াও ঢাকা-৮ আসন থেকেও সংগ্রহ করা হবে।
তবে তার মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি জানেন না বরিশাল-৩ আসন থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করা জেলার সাধারন সম্পাদক এ্যাড. শেখ টিপু সুলতান।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সদস্য শামিল শাহরুখ তমাল বলেন, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে স্থানীয় নেতৃবৃন্দ বরিশাল-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় উপস্থিত ছিলেন দলের বরিশাল জেলার সদস্য বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, বাবুগঞ্জ উপজেলার সাধারন সম্পাদক শাহীন হোসেন ও খলিলুর রহমান প্রমুখ।
বরিশাল-২ আসনের জন্য উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে। মনোনয় ফরম সংগ্রহ করেছেন উজিরপুর উপজেলার সভাপতি ফারাহীন বালী, সাধারন সম্পাদক সীমা রানী শীল ও হারুন অর রশিদ প্রমুখ।
তমাল বলেন, জোটের বিষয়টি এখনো সিদ্বান্ত হয়নি। তাই রাশেদ খান মেনন এমপি ঢাকা-৮ থেকেও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। জোটের সিদ্বান্তের উপর নির্ভর করছে তিনি কোথা থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ফিরোজ বলেন, বাবুগঞ্জ থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন-এমপি’র মনোনয়নপত্র সংগ্রহ করেছি। জোটের সিদ্ধান্তে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। তবে তার (রাশেদ খান মেনন) প্রতীক এখনও চুড়ান্ত করা হয়নি। যেহেতু ৩০ নভেম্বর জমাদানের শেষ সময় তাই ওইদিন বিষয়টি নিশ্চিত করা হবে।
তবে এ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. শেখ টিপু সুলতান মনোনয়নপত্র সংগ্রহ করে জমাও দিয়েছেন। তিনি এ আসন থেকে ২০১৪ সালে সাংসদ নির্বাচিত হয়েছিলেন।
এ্যাড. শেখ টিপু সুলতান বলেন, রাশেদ খান মেনন এমপির মনোনয়ন সংগ্রহ করার বিষয়টি তিনি জানেন না। কেউ তাকে জানায়নি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT