নৌকার বিপক্ষে যাওয়া মানেই প্রধানমন্ত্রীর বিপক্ষে যাওয়া -জাহিদ ফারুক নৌকার বিপক্ষে যাওয়া মানেই প্রধানমন্ত্রীর বিপক্ষে যাওয়া -জাহিদ ফারুক - ajkerparibartan.com
নৌকার বিপক্ষে যাওয়া মানেই প্রধানমন্ত্রীর বিপক্ষে যাওয়া -জাহিদ ফারুক

3:45 pm , November 29, 2023

বিশেষ প্রতিবেদক ॥ ‘আমি হলাম নৌকার প্রার্থী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন বলেই নৌকা আমাকে দিয়েছেন। নৌকার বিপক্ষে যাওয়া মানেই প্রধানমন্ত্রীর বিপক্ষে যাওয়া’। মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন বক্তব্যই দিয়েছেন নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম।  তিনি বুধবার দুপুরে বরিশালের জেলা প্রশাসনের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেন। ৩০ নভেম্বর মনোনয়ন জমা দেওয়ার শেষদিন ধার্য্য করে নির্বাচন কমিশন। বরিশালে এখন পর্যন্ত ছয় আসনে ৩৪ জন মনোনয়ন উত্তোলন করেছেন বলে জানা গেছে এবং এরমধ্যে সদর আসনে সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহও মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
সদর আসনে মনোনয়ন পত্র জমা শেষে জাহিদ ফারুক শামীম এমপি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালে আমাকে এই আসনে মনোনয়ন দেন এবং জয়ী হবার পর পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দেশের মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। তার দেওয়া দায়িত্ব আমি সততার সাথে পালন করে আসছি। সদর উপজেলার ১০টি ইউনিয়নের উন্নয়নেও আমি সততার সাথে করেছি। সাধারণ মানুষের ভালোবাসা রয়েছে বুঝেই প্রধানমন্ত্রী পুনরায় আমাকে নৌকা দিয়েছেন।
এসময় এ্যাড. কেবিএস আহমেদ কবির, আওয়ামী লীগ নেতা লস্কর নুরুল হক, যুবলীগের আহ্বায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, জিয়াউর রহমান বিপ্লব, এনামুল হক বাহার, ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন, অসীম দেওয়ান, জোবায়ের আবদুল্লাহ জিন্নাহ সহ যুব ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র  সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন এবং মনোনয়ন পত্র কিনেছেন। বুধবার সকালে নগরীতে শান্তি সমাবেশও করছেন। এসময় তার লোকেরা বিভিন্ন উস্কানীমূলক বক্তব্য দিয়েছে। সাংবাদিকদের এমন মন্তব্যের উত্তরে জাহিদ ফারুক বলেন, বিগত সিটি করপোরেশন নির্বাচনেও মহানগর আওয়ামী লীগ নৌকার প্রার্থীকে অসহযোগিতা করেছে। তারপরও বরিশালের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতকে জয়ী করেছেন।
বরিশালে সদর আসনের নৌকার মাঝি প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, আমি মনে করি যারা বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিক তারা কখনো নৌকার বিপক্ষে যেতে পারে না। আওয়ামীলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মী সাধারণ মানুষ নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে আমাকেই জয়ী করবেন। নৌকার বিরোধিতা তারাই করবেন যারা সত্যিকারের আওয়ামী লীগ কখনোই ছিলোনা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT