বরিশালের ৬ আসনে মনোনয়ন নিলেন ৩৪ জন বরিশালের ৬ আসনে মনোনয়ন নিলেন ৩৪ জন - ajkerparibartan.com
বরিশালের ৬ আসনে মনোনয়ন নিলেন ৩৪ জন

3:55 pm , November 28, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বরিশাল জেলার ৬ আসন থেকে বিভিন্ন দল থেকে ৩৪ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। রিটার্ণিং অফিসারের কার্যালয় ও উপজেলা নির্বাচন অফিস থেকে এসব মনোনয়ন সংগ্রহ করেছেন তারা। গতকাল বিকেলে জেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
প্রাপ্ত তথ্য অনুযায়ী গতকাল পর্যন্ত ৬ টি আসনের মধ্যে সবচেয়ে বেশী ১১ টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনে। এর পরের অবস্থানে রয়েছে বরিশাল ২(বানারীপা-উজিরপুর) আসন। এই আসন থেকে ৭ টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা।
প্রাপ্ত তালিকা অনুযায়ী বরিশাল ১ আসন (গৌরনদী-আগৈলঝাড়া) থেকে আবুল হাসানাত আবদুল্লাহ (আওয়ামীলীগ), সেরনিয়াবাত সেকান্দার আলী (জাতীয় পার্টি),বরিশাল ২ আসন (উজিরপুর-বানারীপাড়া) থেকে এ্যাড.তালুকদার মোঃ ইউনুস (আওয়ামীলীগ), শাহজাহান সিরাজ (তৃনমূল বিএনপি),স্বপন মৃধা (জাকের পার্টি),জহুরুল ইসলাম (ওয়াকার্স পার্টি),ইকবাল হোসেন (জাতীয় পার্টি), সাহেব আলী (এনপিপি) নকুল কুমার বিশ^াস ( কৃষক শ্রমিক জনতা লীগ) বরিশাল ৩ ( মুলাদী-বাবুগঞ্জ) থেকে গোলাম কিবরিয়া টিপু ( জাতীয় পার্টি),টিপু সুলতান (ওয়াকার্স পার্টি) মোঃ আমিনুল হক (স্বতন্ত্র),মোঃ আতিকুর রহমান (স্বতন্ত্র),মিজানুর রহমান চাচ্চু (জাকের পার্টি)সরদার মোঃ খালেক হোসেন (আওয়ামীলীগ) বরিশাল ৪ আসন (হিজলা মেহেন্দীগঞ্জ) থেকে মিজানুর রহমান ( জাতীয় পার্টি),শাম্মী আহম্মেদ ( আওয়ামীলীগ),বরিশাল ৫ সদর আসন থেকে মোঃ সালাউদ্দিন রিপন (স্বতন্ত্র) আবদুল হান্নান সিকদার (এনপিপি),কর্নেল জাহিদ ফারুক (আওয়ামীলীগ)মোঃ আবুল হেসেন (জাকের পার্টি) সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ (স্বতন্ত্র) ইকবাল হোসেন (জাতীয় পার্টি) বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসন থেকে খান আলতাফ হোসেন (স্বতন্ত্র), মোঃ জাকির হোসেন খান সাগর (স্বতন্ত্র), মোঃ মোহসীন ( জাসদ), মোঃ নুর এ আলম সিকদার (স্বতন্ত্র), মোঃ শাহরিয়ার মিঞা (স্বতন্ত্র), নাসরীন জাহান রতনা (জাতীয় পার্টি),রাজিব আহমেদ তালুকদার (স্বতন্ত্র),মোঃ শাহবাজ মিঞা ( স্বতন্ত্র),মোঃ মোশারফ হোসেন (এনপিপি), হুমায়ুন কবির সিকদার (জাকের পার্টি) মোঃ আবদুল হাফিজ মল্লিক (আওয়ামীলীগ) থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়ন সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT