গৃহবধূর মৃত্যু, স্বামী-ছেলে পুলিশ হেফাজতে গৃহবধূর মৃত্যু, স্বামী-ছেলে পুলিশ হেফাজতে - ajkerparibartan.com
গৃহবধূর মৃত্যু, স্বামী-ছেলে পুলিশ হেফাজতে

3:38 pm , November 26, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে নিজ বাসায় মাথা ঘুরে ভাঙ্গা মগের টুকরোর উপর পড়ে জখম পেয়ে এক গৃহবধূর মতৃ্যু হয়েছে। রোববার ভোর রাতে নগরীর জর্ডন রোডের তিন তলার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্বজনরা জানিয়েছে। মৃত গৃহবধূ হলো ইসরাত জাহান এ্যানি (৪০)। বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউপির হায়াতসার গ্রামের ফকির বাড়ীর  মৃত মোজাম্মেল হক ফকিরের কন্যা এবং নগরীর সদর রোডের প্রিন্টিং ব্যবসায়ী আওলাদ হোসেন লিটনের স্ত্রী।
এ্যানির ভগ্নিপতি মিজানুর রহমান বলেন, নগরীর জর্ডন রোডের তিন তলা ভবনের তিন তলায় নবম শ্রেণি পড়–য়া ছেলে, শিশু কন্যা, স্বামী ও কলেজ পড়–য়া ভাগ্নিকে নিয়ে থাকতো। ঘটনার সময় ফজরের নামাজ পড়তে উঠে। এ সময় মাথা ঘুরে পড়ে যায় সে। তখন হাতে থাকা সিরামিকের মগ পড়ে ভেঙ্গে যায়। মগের একটি টুকরো কুচকিতে বিদ্ধ হয়েছে।
মিজান বলেন, স্ত্রীর পড়ার শব্দ পেয়ে স্বামী লিটন ছুটে যান। তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। তখন অন্যান্যরা ছুটে এসে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানের চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ্যানির ছেলে বরিশাল জিলাস্কুলের নবম শ্রেণির ছাত্র জানিয়েছে পড়ে গিয়ে তার মায়ের মৃত্যু হয়েছে। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে কোন বিবাদ ছিলো না। এ্যানি ধার্মিক ও পর্দানশীল ছিলো। তাই তাদের কোন অভিযোগ নেই। বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার জন্য আবেদন করেছেন।
লাশের সুরতহাল তৈরিতে সহায়তা করা কোতয়ালী মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, এসআই দোলা সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। সে গৃহবধূ এ্যানির কুচকিতে তিন ইঞ্চি কাটা দাগ পেয়েছেন। কাটা দিয়ে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। উর্ধ্বতন কর্মকর্তারা এসেছেন। তারা ময়না তদন্ত করবেন কিনা সিদ্ধান্ত নেবেন।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, আপাতত ময়না তদন্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও ছেলেকে হেফাজতে নেওয়া হয়েছে।
উপ-পুলিশ কমিশনার কমিশনার (দক্ষিন) আলী আশরাফ ভুঞা বলেন, বিষয়টি দুর্ঘটনা মনে হচ্ছে না। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী ও ছেলেকে পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT