আওয়ামী লীগের দুই পক্ষের পৃথক আনন্দ মিছিল মুখোমুখি ॥ উত্তেজনা আওয়ামী লীগের দুই পক্ষের পৃথক আনন্দ মিছিল মুখোমুখি ॥ উত্তেজনা - ajkerparibartan.com
আওয়ামী লীগের দুই পক্ষের পৃথক আনন্দ মিছিল মুখোমুখি ॥ উত্তেজনা

3:51 pm , November 15, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর নগরীতে পৃথক দুইটি আনন্দ মিছিল বের করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত অনুসারী আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ও সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা পৃথক আনন্দ মিছিল বের করা হয়। নগরীর সার্কিট হাউজের সামনে থেকে মিছিল করে সিটি মেয়র খোকন সেরনিয়াবাত অনুসারীরা। সদর রোড দলীয় কার্যালয় থেকে বের করে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ। নগরীর কাকলী মোড়ে দুই পক্ষ মুখোমুখি হলে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। তবে উভয় পক্ষ নমনীয় থাকায় শ্লোগান দিয়েই এক পক্ষ অপর পক্ষকে অতিক্রম করেছে।
সিটি মেয়র খোকন সেরনিয়াবাত অনুসারীদের মিছিলে নেতৃত্বে ছিলেন নগরীর ২০ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহিন সিকদার, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ন কবির, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার। এ সময় আরো উপস্থিত ছিলেন ফরহাদ বিন আলম জাকির, সাবেক কাউন্সিলর ফরিদ আহমেদ সহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা। মিছিল দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
সদ্য সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হওয়া মিছিলে আরো ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, জেলার সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস, মাহবুবউদ্দিন আহমেদ বীর বিক্রম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, নগরীর ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকনসহ নেতাকর্মীরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দলীয় কার্যালয় থেকে মিছিল নিয়ে বের হয় সাদিক আবদুল্লাহর নেতৃত্বে মিছিলটি। তারা কাকলী হল মোড় এলাকায় পৌছুলে সার্কিট হাউজের সামনে থেকে বের হওয়া মিছিলটি কাছাকাছি পৌছে। তখন সাদিক আবদুল্লাহ মিছিল থেকে চলে যান। এরপর খোকন সেরনিয়াবাত অনুসারীদের মিছিল এসে পৌছুলে অপর পক্ষ সম্পূর্ন রাস্তা দখল করে সেøাগান দিতে থাকে। এসময় খোকন সেরনিয়াবাত অনুসারীরা এক পাশে গিয়ে সেøাগান দিয়ে অতিক্রম করে। এ সময় উভয় পক্ষের অনুসারীরা শ্লোগান দেয়। তাৎক্ষনিক উত্তেজনা দেখা দিলেও শেষ পর্যন্ত কোন অঘটন ঘটেনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT