মুলাদীতে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার মুলাদীতে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার - ajkerparibartan.com
মুলাদীতে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

4:07 pm , October 30, 2023

পকেটে মিলছে অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে পরিচয় পত্র
মুলাদী প্রতিবেদক ॥ মুলাদী উপজেলার জয়ন্তী নদী থেকে অর্ধগলিত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে লাশ উদ্ধার করা হয় বলে মুলাদী থানার ওসি মাহবুবুর রহমান জানিয়েছেন। লাশের সাথে একটি জাতীয় পরিচয় পত্র পাওয়া গেছে। সেটি প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামান কুশলের (৪৬)। সেখানে ঢাকার সুত্রাপুর থানার দেবেন্দ্র নাথ দাস লেনের ৪৬ নং বাসার ঠিকানা দেয়া হয়েছে।
মুলাদী থানার ওসি মাহবুবুর রহমান জানান, দেড়টার দিকে জয়ন্তী নদীতে ভাসমান অবস্থায় দুপুর অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্র অনুযায়ী লাশটি অভিনেতা এটিএম শামসুজ্জামানের বলে ধারনা করা হচ্ছে। তার পরিবার ও রাজধানীর সুত্রাপুর থানায় যোগাযোগ করা হয়েছে। তারা এলে নিশ্চিত বলা যাবে।
মুলাদী নৌ-পুলিশের পরিদর্শক মো. হাবিব বলেন, জয়ন্তী নদীর নাজিরপুর ইউনিয়নের নাসির হাট নিজাম তালুকদারের বাড়ীর এলাকায় লাশটি ভাসতে ছিলো। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়। তারা গিয়ে লাশ উদ্ধার করে মুলাদী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।
তিনি আরো জানান, লাশের পচন ধরে চার-পাঁচদিন ধরে নদীতে ছিলো বলে ধারনা করা হচ্ছে। তার পরনে শার্ট ও জিন্সের প্যান্ট ছিলো। পচনের কারনে আঘাতের চিহৃ বোঝা যায় না।
সুত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম বলেন, মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর পরিবারের সাথে যোগাযোগ করেছি। তার মা জানিয়েছে গত ২৫ অক্টোবর বাসা থেকে খুলনা যাওয়ার কথা বলে বেরিয়েছে। দুইদিন পর তার মায়ের সাথে ফোনে কথা হয়েছিলো। তিনি কোথায় তাও জানায়নি। সে যে নিখোঁজ রয়েছে তা পরিবারও জানে না বলে জানিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT