স্বরূপকাঠিতে গরু, ছাগল, হাস, মুরগী ও ঘর দেওয়ার নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারকরা স্বরূপকাঠিতে গরু, ছাগল, হাস, মুরগী ও ঘর দেওয়ার নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারকরা - ajkerparibartan.com
স্বরূপকাঠিতে গরু, ছাগল, হাস, মুরগী ও ঘর দেওয়ার নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারকরা

3:52 pm , October 20, 2023

স্বরূপকাঠি প্রতিবেদক ॥ স্বরূপকাঠিতে গরু, ছাগল, হাস, মুরগী ও ঘর দেওয়ার নাম করে একটি প্রতারক চক্র হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। মাদার আপল্যান্ড কিপ ট্রাইয়েল ইনিটিয়েটিভ সোসাইটি নামের একটি সংস্থা নারী আত্ম কর্মসংস্থান প্রকল্প নাম দিয়ে গ্রামের সহজ সরল মহিলাদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে বলে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা  ডা.তাপস কুমার ঘোষ জানিয়েছেন। টাকা নেওয়ার দুটি রশিদের কপিও  তিনি দিয়েছেন। ওই পরিবারের কাছ থেকে ১ হাজার ৫৪০ টাকার রশিদ দিয়ে ৩ হাজার টাকা নিয়েছে। রশিদে একটি মোবাইল নম্বর দেওয়া আছে (০১৩১৯৬৬৬০০৮) । ওই নম্বরে বার বার  ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।
উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা  ডা.তাপস কুমার ঘোষ বলেন, এ ধরনের কোন প্রকল্প আছে বলে জানা নেই। এটা শুধুই প্রতারণা। বিষয়টি ইউএনও মহোদয়সহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এলাকায় আমাদের কর্মীদের মাধ্যমে মানুষদেরকে সচেতন করছি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT