মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

4:10 pm , October 19, 2023

মঠবাড়িয়া প্রতিনিধি ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সবুজ গাজী নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এছাড়া অলি ফরাজী নামে অপর এক ছাত্র গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে মঠবাড়িয়া-আমড়াগাছিয়া সড়কের টুলু জমাদ্দার বাড়ির সম্মুখ সড়কে। নিহত সবুজ উপজেলার মানিকখালী গ্রামের সৌদি প্রবাসী কবির গাজীর একমাত্র ছেলে ও ডাঃ রুস্তম আলী ফরাজী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এছাড়া আহত অলি সবুজের সহপাঠী ও একই গ্রামের নুরুল আমিন ফরাজীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, নিহত সবুজ বৃহস্পতিবার সকালে তার প্রতিবেশী একই কলেজের সহপাঠী অলি ফরাজীকে সাথে নিয়ে নিজের মোটরসাইকেল ড্রাইভ করে বাড়ি থেকে কলেজের উদ্দেশ্যে রওয়া দেয়। পথিমধ্যে আমড়াগাছিয়া-মঠবাড়িয়া সড়কের টুলু জমাদ্দার বাড়ি নামকস্থানে পৌঁছামাত্র গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই কলেজ ছাত্র সবুজ মারা যায় এবং সবুজের বন্ধু অলি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রাজিব রায় জানান, স্থানীয় লোকজন দুইজনকে হাসপাতালে নিয়ে আসেন। এরমধ্যে একজন পথিমধ্যেই মারা যান। অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। নিহত কলেজ ছাত্র সবুজের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT